শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম ::
সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করে বাংলাদেশের মানুষকে প্রমাণ করে দিতে চাই গণতন্ত্র কি-আবদুল কাদের মির্জা প্রাণেরভয়ে পালিয়ে বেড়ানো রিটনের কলাবাগান কেটে ফেলেছে দুর্বৃত্তরা বাংলাদেশ উপজেলা পরিষদের এসোসিয়েশনের ঢাকা বিভাগের সভাপতি হওয়ায় আমিরুল ইসলামকে গণসংবর্ধনা দিল গজারিয়াবাসী অবশেষে চাচা-ভাতিজার লড়াই নওগাঁর সাপাহারে বরই চাষ করে কৃষকের ভাগ্যে উন্নয়নে নতুন চমক পেশা নয় নেশায়-মধু চাষে স্বাবলম্বী শিক্ষক দম্পতি জামালপুরে বিট পুলিশিং সচেতনতায় পথসভা মুজিববর্ষে শিবগঞ্জে ভূমিহীনদের ঘর নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে করোনাকালে জবিতে শতাধিক নতুন উদ্যোক্তার সৃষ্টি তেলে আগুন, স্বস্তি আলুতে




ময়মনসিংহে নতুন করে আরও ৪৪ জন করোনায় আক্রান্ত

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় সোমবার, ১৮ মে, ২০২০




ময়মনসিংহ বিভাগের চার জেলায় এক সেনা সদস্যসহ নতুন করে ৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই সেনা সদস্য মোমেনশাহী ক্যান্টনমেন্টে মেজর পদবীতে কর্মরত আছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. চিত্তরঞ্জন দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, তিন জেলার দুই ধাপে ৪৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ময়মনসিংহে ১৭, নেত্রকোনায় ৪ ও শেরপুরে ১২ নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপরদিকে, জামালপুরের পিসিআর ল্যাবে ৭৯ টি নমুনা পরীক্ষায় নতুন করে আরও ১১ জন আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ বিভাগের (স্বাস্থ্য) পরিচালক ডা. আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, এনিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ৫৯৪ জনের মধ্যে ময়মনসিংহ জেলায় ২৯৫ জন, জামালপুর জেলায় ১২৬ জন, নেত্রকোনা জেলায় ১১৮ এবং শেরপুর জেলায় ৫৪ জন। আজ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরো ২২ জন। এ নিয়ে বিভাগে সুস্থ্য হলেন ২১১জন।

জানা যায়, রবিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও জামালপুরের পিনসআর ল্যাবের পরীক্ষায় ময়মনসিংহ জেলার সদরে-৩, মচিমহা-৫ জন, ভালুকা-৪, ঈশ্বরগঞ্জ-২, মুক্তাগাচা-১, তারাকান্দা-১, ফুলবাড়িয়া-১ জন, নেত্রকোনা জেলা সদরে-১, পূর্বধলা-১, বারহাট্টা-১, মদন-১ জনসহ জেলায় ৪ জন শেরপুর জেলা সদর-৭, নালিতাবাড়ি-৪, নকলা-১ জনসহ জেলায় ১২ জন এবং জামালপুর জেলা সদর-৩, মেলান্দহ-৫, সরিষাবাড়িতে-২, বকশিগঞ্জে একজনসহ জেলায় ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com