শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

ময়মনসিংহে নতুন করে আরও ৪৪ জন করোনায় আক্রান্ত

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় সোমবার, ১৮ মে, ২০২০

ময়মনসিংহ বিভাগের চার জেলায় এক সেনা সদস্যসহ নতুন করে ৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই সেনা সদস্য মোমেনশাহী ক্যান্টনমেন্টে মেজর পদবীতে কর্মরত আছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. চিত্তরঞ্জন দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, তিন জেলার দুই ধাপে ৪৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ময়মনসিংহে ১৭, নেত্রকোনায় ৪ ও শেরপুরে ১২ নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপরদিকে, জামালপুরের পিসিআর ল্যাবে ৭৯ টি নমুনা পরীক্ষায় নতুন করে আরও ১১ জন আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ বিভাগের (স্বাস্থ্য) পরিচালক ডা. আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, এনিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ৫৯৪ জনের মধ্যে ময়মনসিংহ জেলায় ২৯৫ জন, জামালপুর জেলায় ১২৬ জন, নেত্রকোনা জেলায় ১১৮ এবং শেরপুর জেলায় ৫৪ জন। আজ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরো ২২ জন। এ নিয়ে বিভাগে সুস্থ্য হলেন ২১১জন।

জানা যায়, রবিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও জামালপুরের পিনসআর ল্যাবের পরীক্ষায় ময়মনসিংহ জেলার সদরে-৩, মচিমহা-৫ জন, ভালুকা-৪, ঈশ্বরগঞ্জ-২, মুক্তাগাচা-১, তারাকান্দা-১, ফুলবাড়িয়া-১ জন, নেত্রকোনা জেলা সদরে-১, পূর্বধলা-১, বারহাট্টা-১, মদন-১ জনসহ জেলায় ৪ জন শেরপুর জেলা সদর-৭, নালিতাবাড়ি-৪, নকলা-১ জনসহ জেলায় ১২ জন এবং জামালপুর জেলা সদর-৩, মেলান্দহ-৫, সরিষাবাড়িতে-২, বকশিগঞ্জে একজনসহ জেলায় ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com