মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুন্সীগঞ্জে শত বছরের পুকুর ছাড়পত্র ছাড়াই ভরাট ॥ অধিদপ্তরে লিখিত অভিযোগ শাহজাদপুরে বিনা নোটিশে কোর্টের নির্দেশে বসত বাড়ি উচ্ছেদ ঃ প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি গলাচিপায় প্রশাসনিক ভাবে বঙ্গমাতার জন্ম-বার্ষিকি আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ যুবলীগ নেতার মানবিকতায় ঘর পেলেন গৃহহীন জুলেখা বেগম জামালপুরে নানা আয়োজনে মাতৃদুগ্ধ সপ্তাহের শেষ দিন পালিত বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক সাংবাদিক সম্মেলন ও মতবিনিময় সভা বদলগাছীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন জলঢাকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯২তম জন্মদিন পালিত রাস্তা-ড্রেন এর সংস্কার ও যানজট নিরসনের দাবীতে বিশাল মানববন্ধন কর্মসূচী পালিত নগরকান্দায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

রাজধানীর বিমানবন্দর এলাকায় কন্টেইনারবাহী কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম মাহাদি হাসান লিমন (২১)। তিনি গ্রিন ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। গত শুক্রবার রাত ১২টার দিকে পদ্মা অয়েল পাম্পের সামনে এ ঘটনা ঘটে। মাহাদি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দমদমা পশ্চিম গ্রামের মোজাম্মেল হকের ছেলে।
ঢাকা বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ বলেন, ঘটনাটি মধ্যরাতের। মাহাদি হাসান নামের ওই তরুণ ঘটনাস্থলেই মারা যান। তাকে উদ্ধার করে গতকাল দিবাগত রাত পৌণে ২টায় ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়। দুর্ঘটনার পর চালক পালিয়ে যান। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।
সূত্রে প্রকাশ,ঢাকা-ময়মনসিংহ রোডের রাজধানীর বিমানবন্দর থানাধীন পদ্মা অয়েল পাম্পের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় বেসরকারি গ্রিন ইউনিভার্সিটির এক ছাত্র মারা গেছেন। নিহতের নাম মাহাদি হাসান লিমন (২১)। তিনি বিশ্ববিদ্যালয়টির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। আহতবস্থায় লিমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ইমাম হোসেন বলেন, শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মাহাদি নিজে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থানাধীন ঢাকা-ময়মনসিংহ রোডে পদ্মা অয়েল পাম্পের সামনে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় তিনি ট্রাকের নিচে পড়ে গিয়ে মাথাসহ বুক, পিঠ ও পায়ে গুরুতর জখম হন। আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এদিকে লিমনের মামা ইমাম হাসান বলেন, ‘গতকাল শুক্রবার জিগাতলায় এক অসুস্থ আত্মীয়কে দেখে উত্তরা কামারপাড়ার বাসায় ফেরার পথে বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হয় সে। বিমানবন্দর থানার এসআই আসাদুজ্জামান শেখ বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ রয়েছে। চালককে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com