শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম ::
চিতলমারীতে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ নাশের হুমকি : থানায় জিডি গজারিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে চমক দেখালেন মীনা খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান আজিজ উদ্দিন বগুড়া ও জয়পুরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামালপুর সদর উপজেলা পরিষদে বিজন কুমার চন্দরকে বিজয়ী ঘোষণা ডিমলায় শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন মেলান্দহে দুগ্ধ সমবায় প্রকল্পের সদস্যদের মাঝে ঋণের চেক বিতরণ গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ তারাকান্দায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিএনপির ত্রাণ নুরে আলম সিদ্দিকী শাহীন নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

‘মৃধা বনাম মৃধা’ সিনেমার শো-তে দর্শকের চোখের পানি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

‘নায়িকা কিনা জানি না, তবে আমি একজন শিল্পী। আর একজন শিল্পী হিসেবে অভিনয় করতেই বেশি ভালোবাসি। প্যাশন থেকে অভিনয়ের তৃষ্ণা মেটানোর চেষ্টা করি। ‘মৃধা বনাম মৃধা’ সিনেমা আমার সেই তৃষ্ণাটা মিটিয়েছে আর কাজটি করতে পেরে আমি তৃপ্ত।’ আগামীকাল ২৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাওয়া ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার প্রিমিয়ার শো-তে কথাগুলো বলেন অভিনেত্রী নোভা ফিরোজ।
তিনি আরও বলেন, আমরা শুরু থেকেই বলছিলাম, ছবিটা দেখার পর দশটা মানুষও যদি নিজেদের সঙ্গে কানেক্ট করতে পারে তাহলেই আমরা সফল। সেখানে প্রিমিয়ারে উপস্থিত প্রতিটা দর্শকের চোখের পানিই দেখিয়ে দিয়েছে, তাদেরকে কানেক্ট করেছে। এখানেই তো আমরা সফল। দশ মাস আগে আমরা সবাই মিলে যে স্বপ্নটা দেখেছিলাম, আজকে সেটা বাস্তব হতে দেখছি। আবেগে আপ্লুত হয়ে কাঁদতে শুরু করেন নোভা নিজেও। চোখ মুছতে মুছতে তিনি বলেন, বাবা-মায়ের ভালোবাসার সঙ্গে তো কারও তুলনা হয় না। আজকে আমার বাবা-মা নেই। একটা সময় তাদের সঙ্গে আমরাও এমন করেছি, নানা মান অভিমান করেছি। তাদের জন্য সময় ছিলো না, বন্ধু-বান্ধবদের জন্য সময় ছিলো। এই সময়ে এসে সেটা বুঝতে পারছি।
একটা কথা কখনোই বলিনি, আজকে বলতে চাই সবাইকে। সবাই নিজের বাবা-মাকে সময় দিন। কারণ সময় গেলে সাধন হবে না। দর্শকের এতো ভালোবাসায় সত্যি মনে হচ্ছে এটা বাংলা সিনেমার ক্ষেত্রে নতুন একটা ধারা তৈরি করবে। আমরা শুটিং শেষ করার পরে আমি শুনেছিলাম, তারিক আনাম ভাই পরিচালককে বলছিলেন যে, তোমরা এই ছবিটার মধ্য দিয়ে বাংলা সিনেমার নতুন একটা ট্রেন্ড সেট করবে। এখন সেটা সত্যি মনে হচ্ছে।
নোভা আরও বলেন, অভিনেত্রী হিসেবে নই, একজন দর্শক হিসেবে আজকে ছবিটি দেখেছি আমি। দর্শকের সঙ্গেই হেসেছি আবার কেঁদেছিও। আমাদের শুরু থেকেই পরিকল্পনা ছিলো ছবিটি এ বছর মুক্তি দেবো। বিজয়ের ৫০ বছর পূর্তিতে আমরাও একটা ছোট্ট অবদান রাখতে চেয়েছিলাম। যার কারণে হুট করেই মুক্তি দেয়া। অনেকে হয়তো অনেক প্রচারণার মধ্য দিয়ে ছবি দর্শকের সামনে নিয়ে আসে; কিন্ত আমরা এত বেশি প্রচারণা করতে পারিনি। তারপরও আমি বলবো, ছবির যদি মেরিট থাকে তাহলে সেটা দর্শক পর্যন্ত পৌঁছাবেই এবং তা দেখতে দর্শক হলে আসবেই।
এখন তো আমরা কিছু মানুষজন দেখেছি, ছবিটা ২৪ ডিসেম্বর মুক্তি পেলে সবাই দেখতে আসবেন সেই অপেক্ষায়। সবার ইমোশনের জায়গা তো একই, সেই জায়গা থেকে শুধু বাংলাদেশেই নয়, বাংলা ভাষাভাষীর সবাইকেই ছবিটি দেখার জন্য আহবান জানাবো আমি। টফি নিবেদিত ‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি দেশের ৪৪ হলে মুক্তি পাচ্ছে আগামী ২৪ ডিসেম্বর। রায়হান খানের গল্প, সংলাপ ও চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। নোভা ফিরোজ ছাড়া এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সিয়াম আহমেদ, নিমা রহমান, রিন্টু, মিলন ভট্টাচার্য প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com