মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

অবশেষে নিউজিল্যান্ডে অনুশীলনের জন্য মাঠে নামল টাইগাররা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

প্রায় দেড় সপ্তাহ অপেক্ষার পর অবশেষে মাঠে নেমেছে বাংলাদেশ দল। ১ জানুয়ারি থেকে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি নিচ্ছেন তারা।
সর্বশেষ করোনা টেস্টে বাংলাদেশ দলের সব সদস্যের করোনা নেগেটিভ এসেছে। ফলে কোয়ারেন্টিন থেকে বেরিয়ে সিরিজের প্রস্তুতি শুরু করছে টাইগাররা।
এই সিরিজটি আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। নিউজিল্যান্ডে যাওয়ার আগে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে এই ইভেন্টের প্রথম সিরিজ খেলেছিল বাংলাদেশ। যদিও পাকিস্তানের বিপক্ষে দুটি ম্যাচেই হেরেছে বাংলাদেশ। বাংলাদেশ দল ৯ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে এবং তখন থেকে কঠোর কোয়ারেন্টিনের মধ্যে ছিল। সেখানে প্রথম কোভিড-১৯ পরীক্ষায় সব খেলোয়াড় ও সাপোর্ট স্টাফ নেগেটিভ এসেছে। কিন্তু দ্বিতীয় টেস্টে বাংলাদেশের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ করোনা পজেটিভ এলে টাইগারদের তিন দিনের ইন-রুম কোয়ারেন্টিন শেষ করার পরেও মাঠে নামতে নিষেধাজ্ঞা দেয়া হয়। বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বলেন, ‘বাইরে অনুশীলন করতে পারাটা দারুণ। এই ১১ দিন ছেলেদের জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। সুতরাং ছেলেরা উজ্জ্বল রোদ ও নীল আকাশে বাইরে থাকতে পেরে খুশি।’ বাংলাদেশ দল ব্যাটিং ও বোলিংয়ে অভ্যস্ত হওয়ার জন্য দুই দিন অনুশীলন চালিয়ে যাবে এবং সিরিজের প্রথম টেস্টের আগে ছয় দিনের প্রস্তুতি ক্যাম্পের জন্য তৌরাঙ্গায় যাবেন তারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com