শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

নির্বাচনকে কেন্দ্র করে কোনো লাশ দেখতে চাই না : ইসি রফিকুল ইসলাম

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এমনটা জানিয়ে নির্বাচন কমিশনার মো: রফিকুল ইসলাম বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে কোনো লাশ দেখতে চাই না। তিনি বলেন, আমার জীবনে বহু লাশ দেখেছি কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে আর কোনো লাশ দেখতে চাই না। নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবার সহযোগিতা কামনা করেন তিনি। গতকাল রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময়ে সভায় এসব কথা বলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। নাসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মাহফুজ আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মো: জায়েদুল আলম, জেলা নির্বাচন অফিসার মতিয়ূর রহমান।
ভোট কেন্দ্র ভোটাররা যেতে পারবে কিনা? অনেক প্রার্থীর শঙ্কার জবাবে ইসি রফিকুল ইসলাম বলেন, ১৬ জানুয়ারির নির্বাচনে পর্যাপ্ত পুলিশ, র‌্যাব, বিজিবি রাখা হয়েছে প্রয়োজনে আরো বেশি রাখা হবে। আপনারা ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বলবেন। ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করা হবে।
তিনি বলেন, ইভিএমে একজনের ভোট অন্যজন দিতে পারে না। এটা নিয়ে সন্দেহ করার কোনো সুযোগ নেই। এটা পরীক্ষিত। লেভেল প্লেইং ফিল্ড নিয়ে অভিযোগ প্রসঙ্গে রফিকুল ইসলাম বলেন, সব প্রার্থী সমান সুযোগ পাবে। কেউ যাতে ব্যত্যয় না ঘটায় সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ দেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com