শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

আ’লীগের কাছে গণতন্ত্র কখনোই নিরাপদ ছিলো না : সালাহউদ্দিন টুকু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, আওয়ামী লীগ দেশের গণতন্ত্রকে ধ্বংস করে ফ্যাসিবাদ চালু করেছে। স্বৈরশাসন চালু করেছে। এখন দেশের জনগণের মুক্তির জন্য আমাদের ওই স্বৈরশাসকের শৃঙ্খল ভেঙে ফেলতে হবে। রাজপথে নামতে হবে। গতকাল বুধবার টাঙ্গাইলে ৫ জানুয়ারি ’গণতন্ত্র হত্যা দিবসে’ জেলা বিএনপি’র উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
টুকু বলেন, আওয়ামী লীগের কাছে গণতন্ত্র কখনোই নিরাপদ ছিলো না। স্বাধীনতার পর থেকে তারা গণতন্ত্রকে হত্যা করে আসছে। আর বিএনপি সেই গণতন্ত্র পুনরুদ্ধার করেছে সব সময়। এবারো বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নেতৃত্বে দেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনা হবে।
তিনি বলেন, ফ্যাসিবাদকে মোকাবিলা করে একবার সাহস করে শক্তভাবে দাঁড়িয়ে যেতে হবে। ওরা পালিয়ে যাবে। ওদের পায়ের তলায় মাটি নেই। পৃথিবীর কোথাও ওদের স্থান নাই। এদেশেও ওদের রাখা হবে না। দুর্বার আন্দোলনে ওদের পতন হবেই হবে। এ সময়ে আরো বক্তব্য রাখেন মাহমুদুল হক শানু জেলা সদস্য সচিব, হাসিনুজ্জামিল শাহীন সিনিয়র যুগ্ম আহবায়ক, যুগ্ম আহবায়ক ফরহাদ ইকবাল, কাজী শফিকুর রহমান লিটন, অমল ব্যানার্জী, দেওয়ান শফিকুল ইসলাম ছাড়া জেলা যুবদলের আশরাফ পাহেলি, খন্দকার রাশেদুল আলম, স্বেচ্ছাসেবক তরিকুল ইসলাম ঝলক, শফিকুর রহমান খান প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com