বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে বিলাসছড়ার ব্রিজ ভেঙে ৬ হাজার মানুষের চরম দুর্ভোগ দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হাটহাজারীতে চিকিৎসকের অবহেলায় নবজাতকের মৃত্যু তদন্তে সঠিক হলে ব্যবস্থা নেয়া হবে-ডা:সোহানিয়া বিল্লাহ স্কুলছাত্রী ফারিয়া হত্যার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন সিরিজ বোমা হামলার প্রতিবাদে লামায় আ’লীগের বিক্ষোভ মিছিল রৌমারীতে ৬৩ জেলার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ উল্লাপাড়ায় ইউএনও’র হস্তক্ষেপে চেয়ারম্যানের উদ্যোগে রক্ষা পেল কয়েকশ একর ফসলি জমি জলাবদ্ধতা থেকে পুকুরে কীটনাশক ঢেলে মাছ নিধন, দুই লাখ টাকার ক্ষতি নেত্রকোনায় জেলা বিএনপির দোয়া মাহফিল হাটহাজারীতে যুবলীগের মানববন্ধন ও কালো পতাকা প্রদর্শন

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রবিউলের ‘সিএনজি ড্রাইভার’

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

পুনে আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের জন্য অফিশিয়ালি সিলেকশন পেলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সিএনজি ড্রাইভার’। এবারের ২০তম আসরে ছবিটি দেখানো হবে বলে জানা গিয়েছে।
তরুণ নির্মাতা রবিউল সিকদারের রচনা ও পরিচালনায় এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু। সমাজে চলতে গিয়ে নানা সমস্যার মুখোমুখি হতে হয় একজন মেয়ে বা নারীকে। পরিবারে যখন প্রধান কর্তা বলে কেউ থাকে না তখন বাধ্য হয়েই তাকে পুরুষের ভূমিকায় শক্ত হাতে হাল ধরতে হয়। পরিবারের চাকা সচল রাখতে নিজের বেশ পরিবর্তন করে রাস্তায়ও নামেন অনেকে। ভাগ্যের নির্মম পরিহাসের স্বীকার হয়ে সংসারে খরচ তুলতে বেছে নিয়েছেন সিএনজি। পুরুষ সেজে সিএনজি চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করেন তিনি। এমনই এক গল্প নিয়ে ২০১৯ সালে নির্মিত হয় টেলিছবি ‘সিএনজি ড্রাইভার’। অপু ছাড়াও এখানে আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, মিষ্টি জাহান, আজম খান, হিন্দোল রায়, আনসার আলী, রহিম সুমন, আলিফ, ফারুক ও সোহাগ প্রমুখ। টেলিছবি হলেও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এটিকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে সিলেকশন করা হয় বলে জানিয়েছেন এর নির্মাতা। নির্মাতা রবিউল সিকদার বলেন, আমার এই টেলিছবিটি যখন প্রচারে আসে তখনই এটির জন্য বেশ প্রশংসা পেয়েছি। বিশেষ করে ভিন্নধর্মী এই গল্পটিতে অভিনয়ের জন্য অপু দি’র অভিনয় সবার কাছে প্রশংসিত হয়। পুনে আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে এই নাটকটিকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে অফিশিয়ালি সিলেকশন করেছে। যেটা শুনে বেশ ভালো লাগছে। গত ৩ দিন আগেই তাদের পক্ষ থেকে আমাকে মেইলে এসব বিষয় জানানো হয় এবং এবারের উৎসবের জন্য আমাকে সাবমিশন করতে বলা হয়। এরপর আমি এটি সাবমিশন করি।
জানা গেছে, পুনে আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের ২০তম আসর অনুষ্ঠিত হবে চলতি বছরের মার্চ মাসে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com