বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

করোনাভাইরাস আর আ.লীগের মধ্যে পার্থক্য নেই

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

রুহুল আমীন গাজীর মুক্তির দাবিতে মানববন্ধনে রিজভী
করোনাভাইরাস আর আওয়ামী লীগের মধ্যে কোনো পার্থক্য নেই বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, করোনা যেমন রূপান্তর হচ্ছে আওয়ামী লীগও নিজে রূপান্তর ঘটায়। আওয়ামী লীগও মানুষের জীবন কেড়ে নেয়, করোনাও মানুষের জীবন কেড়ে নেয়। আজকে বাংলাদেশের জীবন কাড়ার এক রাষ্ট্র ব্যবস্থা করেছে এই নব্য বাকশালী আওয়ামী লীগ। গত সোমবার ১০ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে রুহুল আমিন গাজীসহ গ্রেফতার সাংবাদিকদের মুক্তির দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে এক মানববন্ধনে রুহুল কবির রিজভী এ কথা বলেন।
জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের যৌথ উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তিসহ সকল সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলমের সঞ্চালনায় বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহর সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, জাতীয় প্রেসক্লাব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সাবেক সভাপতি ও বিএনপির ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন, সাংবাদিক নেতা কামাল উদ্দিন সবুজ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক বাকের হোসাইন, সাংবাদিক নেতা মোদাব্বের হোসেন, খায়রুল বাশার, আবু ইউসুফ, ডিইউজের সহ-সভাপতি শাহীন হাসনাত, বাছির জামাল, রাশেদুল হক, ডিইউজের যুগ্ম সম্পাদক শাজাহান সাজু, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, কোষাধ্যক্ষ মুহাম্মদ আনোয়ারুল হক, প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসেন, দফতর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর, সাংবাদিক নেতা ইকবাল মজুমদার তৌহিদ, পেশাজীবী নেতা ডা. মাজহারুল আলম, রুহুল আমিন গাজীর ছেলে আফফান আবরার আমিন গাজী প্রমুখ।
জাতীয় প্রেসক্লাব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সাবেক সভাপতি ও বিএনপির ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ বলেন, রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে আমরা একটি বছর রাজপথে আন্দোলন করছি। তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করে জেলে ভরা হয়েছে। সাংবাদিকদের ওপর এই সরকারের আক্রোশ খুব স্বাভাবিক। কারণ যারা ভোটে নির্বাচিত হয় না, যারা মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাস করে না, যারা একদলীয় শাসন কায়েম করতে পারে তাদের জন্য এটা অস্বাভাবিক ঘটনা নয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com