শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

শিল্পী ও কলাকুশীদের মাঝে নির্বাচনের উৎসব

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

চলচ্চিত্র ও নাটক সংশ্লিষ্ট অনেকগুলো সংগঠন রয়েছে। এসব সংগঠনে নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব নির্ধারণ করা হয়। এদিকে পাশাপাশি সময় মিডিয়ার তিনটি সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন নিয়ে শিল্পী ও কলাকুশীরা ব্যস্ত হয়ে পড়েছেন। মিডিয়াপাড়ায় নির্বাচনের যেন উৎসব লেগেছে! বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এরই মধ্যে মিশা সওদাগর-জায়েদ খান ও ইলিয়াস কাঞ্চন-নিপুণ দুটি প্যানেল ঘোষণা করেছেন। নির্বাচন ঘিরে এফডিসিতে শিল্পীদের আনাগোনা বেড়েছে। মিশা সওদাগর-জায়েদ খান ও ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এদিকে একই দিনে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হবে। টেলিভিশন নাটকের শিল্পীদের এই সংগঠনের নির্বাচনও জমে উঠেছে। এরই মধ্যে শিল্পীরা ভোটারদের কাছে ভোট চাইছেন। অন্যদিকে ফিল্ম ক্লাবের নির্বাচন আগামী ৫ ফেব্রুয়ারি। এতে ওমর সানিসহ অনেকেই অংশ নিবেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com