মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ কমলগঞ্জে সত্যেন্দ্র কুমার পাল নান্টু শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত নড়াইলে শিশু সুফিয়া হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ভালুকায় বিভিন্ন দাবিতে কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ শেষ হলো প্রচারণা, রাত পেরোলেই ভোট কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান উপজেলা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে শাস্তি হবেই: কাদের কীটনাশক ও হরমোন ছাড়াই কৃষক পর্যায়ে টমেটো উৎপাদনে হাবিপ্রবি’র সাফল্য

খালেদা জিয়ার উপদেষ্টা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক তাজমেরী এস ইসলামকে নাশকতা সংশ্লিষ্টতার সন্দেহে একটি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানার কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) মাহমুদ হাসান গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করে বলেন, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর মারপিটসহ দ-বিধির বিভিন্ন ধারায় করা মামলায় তাজমেরী এস ইসলামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।
সেই মামলায় বৃহস্পতিবার সকালে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত তাজমেরী এস ইসলামকে গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠান। তাজমেরী ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক এবং শিক্ষক সংগঠন সাদা দলের আহ্বায়ক।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com