সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম ::
স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে, ৩ দিন অবজারভেশনে থাকবে সুন্দরবন বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু পাসপোর্ট অফিসে প্রতারণা: পুলিশের এসবি পরিচয়ে টাকা আদায় দেশে বেকার বেড়েছে ১ লাখ ২০ হাজার ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি রোহিঙ্গা গণহত্যার অভিযোগ দ্রুত নিষ্পত্তির আশা বাংলাদেশ ও গাম্বিয়ার মাওলানা মামুনুল হকের সাথে উলামা-মাশায়েখ পরিষদের সাক্ষাৎ

বিশ্বে করোনায় মৃত প্রায় সাড়ে ৩ লাখ, আক্রান্ত ৫৪ লাখ

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২৪ মে, ২০২০

গোটা পৃথিবী জুড়ে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ লাখ ৪৩ হাজার ৯৭৫ জন। আর এই ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫৪ লাখ ৩ হাজার ৯৭৯ জন ।

দক্ষিণ আমেরিকায় প্রাণঘাতী নতুন করোনাভাইরাসের সংক্রমণ বেশি দেখা যাচ্ছে বলে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে খবর আসছে।

নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে ব্রাজিলে। দক্ষিণ আমেরিকার এ দেশটি অল্প কয়েকদিনের মধ্যেই রাশিয়া, স্পেন, যুক্তরাজ্য, ইতালি, জার্মানি ও ফ্রান্সকে টপকে আক্রান্তের সংখ্যায় বিশ্বের দ্বিতীয় শীর্ষস্থানে উঠে এসেছে। শুধু যুক্তরাষ্ট্র এখন তাদের উপরে অবস্থান করছে।

ওর্য়াল্ডও মিটারের তথ্য অনুযায়ী, আজ রোববার সকাল পর্যন্ত করোনাভাইরাসে এখন পর্যন্ত তিন লাখ ৪৩ হাজার ৪৯৮ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। আর একই সময়ে আক্রান্তের সংখ্যা ৫৩ লাখ ৯১ হাজার ৪৮৭ জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com