রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

ইউপি নির্বাচনে বিজয়ী হওয়ার পরেও গেজেট না পাওয়ায় সংবাদ সম্মেলন

শাহ্জাহান সাজু
  • আপডেট সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

শেরপুর জেলা শ্রীবরদি থানা ২নং রাণীশিমুল ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিজয়ী হওয়ার পরেও গেজেট পাচ্ছে না নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ।
গতকাল রোববার সকালে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন নির্বাচিত চেয়ারম্যান আঃ হামিদ সোহাগ।
সংবাদ সম্মেলনে নব নির্বাচিত চেয়ারম্যান আঃ হামিদ সোহাগ অভিযোগ করে বলেন, গত ২৬ ডিসেম্বর ২০২১ তারিখের শেরপুর জেলা শ্রীবরদি থানা ২নং রাণীশিমুল ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিজয়ী হওয়ার পরেও অদ্যবধি পর্যন্ত কোন গেজেট দেওয়া হচ্ছে না। যার ফলে এলাকাবাসী, ভোটাররা ও নির্বাচিত সদস্যরা হতাসায় দিনাতিপাত করছে। এমনকি একই তারিখে ৯টি ইউনিয়নে নির্বাচন সংগঠিত হয়। যার ৮টি ইউনিয়নে গেজেট প্রকাশ করা হয়েছে। কিন্তু ১টি ইউনিয়ন (২নং রাণীশিমুল ইউনিয়ন) এ গেজেট প্রকাশ করা হয়নি। তিনি বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশন এরপ্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার এবং সচিব এর দৃষ্টি আকর্ষন করে বলতে চাই, নির্বাচিত হওয়ার পরও কেন আমার ইউনিয়নে আমাকে এবং আমার সদস্যদেরকে গেজেট দেওয়া হচ্ছে না। আমাদের অপরাধ কি। আমরাতো বেআইনীভাবে জাল ভোট নিয়ে পাশ করিনি। আমাদেরকে এলাকাবাসী নিজ ইচ্ছায় ভোট দিয়ে বিজয়ী করেছেন। এমনকি স্থানীয় নির্বাচন প্রশাসন নির্বাচন পর্যবেক্ষন করে, ভোট গণনা করে আমাদেরকে বিজয়ী ঘোষনা করে আমাদের হাতে বেসরকারি ঘোষনা এবং ফলাফল দিয়েছেন। কিন্তু এখনও পর্যন্ত আমরা কেন গেজেট পাচ্ছি না। এমতাবস্থায় আমরা নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ মানবতা দরদী জননেত্রী শেখ হাসিনা’র দৃষ্টি আকর্ষণ করছি। যাতে করে আমরা আমাদের ন্যায্য অধিকার (গেজেট) পেতে পারি তাহার বিহীত ব্যবস্থা গ্রহণে মর্জি হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত চেয়ারম্যান আঃ হামিদ সোহাগসহ সংরক্ষিত মহিলা আসনের ০৩ (তিন) জন সদস্য কল্পনা নাসরিন, সাহারা খাতুন ও সাহিদা খাতুন। সাধারণ সদস্য মোসতাক আহমেদ, সুজা মন্ডল, শহিদুল্লাহ, আঃ রউফ, সেলিম, বেলায়েত হোসেন লাভলু সহ প্রমুখ নেতৃবৃন্দ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com