সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বিএনপি-জামায়াত প্যানেলের নিরঙ্কুশ বিজয়

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত জামিল-বাহার পরিষদ মোট ১৫টি পদের মধ্যে সভাপতি, সহ-সভাপতি,সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে বিজয়ী হয়েছে। অপরদিকে আওয়ামী লীগ-জাসদ-জাতীয় পার্টি সমর্থিত বাদশা-সরওয়ার প্যানেলের সহ-সাধারণ সম্পাদক ও সদস্য পদে একজন করে বিজয়ী হয়েছেন। রাতভর ভোট গণনা শেষে সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও মানিকগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী আজিজ উল্লাহ। এর আগে, রোববার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় শুরু হয়ে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। মোট ৫৯৩ জন ভোটারের মধ্যে ৫৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সভাপতি পদে সমিতির সাবেক সভাপতি জামিলুর রশিদ খান পেয়েছেন ২৯০ ভোট, তার প্রতিদ্বন্দ্বী মো: নজরুল ইসলাম বাদশা (জাসদ) পেয়েছেন ২৬২ ভোট। সহ-সভাপতি পদে হেলাল উদ্দিন আহম্মেদ পেয়েছেন ৩৬২ ভোট, প্রতিদ্বন্দ্বী মো: আমজান হোসেন পেয়েছেন ১৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে এ এফ এম নূরতাজ আমল বাহার পেয়েছেন ২৮৯ ভোট, তার প্রতিদ্বন্দ্বী মো: সরওয়ার হোসেন পেয়েছেন ২৬৫ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে মো: শহীদুল্লাহ (আ’লীগ) পেয়েছেন ২৮২ ভোট, তার প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম সহিদ পেয়েছেন ২৭৯ ভোট। অর্থ সম্পাদক পদে মো: রেজাউল করিম রাজা পেয়েছেন ৩২৮ ভোট, তার প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আরশেদ আলম পেয়েছেন ২১৯ ভোট। পাঠাগার সম্পাদক পদে মো: ফারুক মোল্লা পেয়েছেন ২৮৯ ভোট, তার প্রতিদ্বন্দ্বী মো: বজলুর রহমান পেয়েছেন ২৪৮ ভোট। ক্রীড়া সম্পাদক পদে মো: সালেহ্ আকরাম (আজম) পেয়েছেন ২৮৯ ভোট, তার প্রতিদ্বন্দ্বী মো: হাসান সাঈদ (জাপা) পেয়েছেন ২৫৬ ভোট। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে শাহনাজ পারভীন বাচ্চা পেয়েছেন ২৯৬ ভোট, তার প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ পেয়েছেন ২৪৪ ভোট। হিসাব নিরীক্ষক পদে মোহাম্মদ আনোয়ার হোসেন পেয়েছেন ৩১২ ভোট ও মো: জামাল উদ্দিন পেয়েছেন ২৯৮ (জামায়াত) একই পদে পরাজিত মো: গোলাম মোস্তফা (জাতীয় পার্টি) ২৮১ ভোট ও মো: ইখতিয়ার আবেদীন পেয়েছেন ১৬২ ভোট। সদস্য পদে মো: জুয়েলুর রহমান জুয়েল ৩৪১ ভোট , মো: সোহেল রানা ৩৩৫ ভোট, মো: জহিরুল ইসলাম ৩৩৪ ভোট, রানা আহম্মেদ শান্ত (আ’লীগ) ৩২৬ ভোট ও মো: ইমরান আরেফিন (সানি) ৩১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
এ নির্বাচনে বিজয়ী সবাইকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কমিটির সদস্য জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর। তারা বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন হলে জনগণ বিএনপিকেই বিজয়ী করবে, এটা তার একটা উত্তম উদাহরণ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com