শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

বগুড়ায় নতুন করে আক্রান্ত আরও ১১ জন, মোট ১৯০

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় বুধবার, ২৭ মে, ২০২০

বগুরায় করোনাভাইরাসে নতুন করে দুই নার্সসহ ১১ জন আক্রান্ত হয়েছেন। এর ফলে জেলায় মোট আক্রান্ত ১৯০ জনে দাড়িয়েছে। বুধবার দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

ডাক্তার মোস্তাফিজুর রহমান আরো জানান, মঙ্গলবার শজিমেক হাসপাতালে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বগুড়ার ৯০টির মধ্যে ১১টি পজেটিভ ও বাকি ৪টি নেগেটিভ রিপোর্ট পাওয়া যায়। এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ১৯০ জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬ জন, মারা গেছেন একজন ও চিকিৎসাধীন রয়েছেন ১৭৩ জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com