বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম ::
কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খোকনের দায়িত্ব গ্রহণ অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ উপজেলার পর এবার সিলেট বিভাগেরও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান কালীগঞ্জের আল-জাছির হলেন দেশ সেরা কালিয়ায় মক্কীনগর কবরস্থানের উদ্বোধন ও দোয়া মাহফিল ঈশ্বরগঞ্জে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় প্রার্থীরা আরমান হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস যেভাবে শেয়ার করবেন ফেসবুকে

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৭ মার্চ, ২০২২

এখন হোয়াটসঅ্যাপে দেওয়া স্ট্যাটাস শেয়ার করতে পারবেন আপনার অন্যান্য অ্যাকাউন্টে। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে শুরু করে অন্যান্য সব অ্যাপেই শেয়ার করা যাবে। তা হোক কোনো বার্তা, ছবি, ভিডিও কিংবা জিআইএফ। আগে ফেসবুক স্ট্যাটাস কেবল ইনস্টাতেই শেয়ার করা যেত। তবে এখন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাসও শেয়ার করা যাবে সব অ্যাপে। তবে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস আপডেট এন্ড টু এন্ড এনক্রিপ্টেড হওয়ার ফলে তা ২৪ ঘণ্টার মধ্যেই তা গায়েব হওয়া যায়।
চলুন জেনে নেওয়া যাক কীভাবে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস থেকে ফেসবুক স্টোরিজে শেয়ার করবেন-
> প্রথমে হোয়াটসঅ্যাপ খুলুন। তারপরে স্ট্যাটাস অপশনে চলে যান।
> একটি স্ট্যাটাস আপডেট ক্রিয়েট করুন।
> যদি সেই স্ট্যাটাস আপডেট শেয়ার করতে চান, তাহলে আপনাকে দুটি অপশন দেখানো হবে।
> যদি একটি নতুন স্ট্যাটাস আপডেট শেয়ার করতে চান, তাহলে ‘মাই স্টেটাস’ অপশনে চলে যান। সেখান থেকে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’ অপশনে ট্যাপ করুন।
> আপনাকে ফেসবুক অ্যাপটি খুলতে বা খোলার অনুমতি দিতে বলা হবে। অনুমতি দিয়ে দিন এবং ফেসবুক অ্যাপে চলে যান।
> ফেসবুকে কার কার সঙ্গে সেই স্ট্যাটাস শেয়ার করতে চান, তাদের সিলেক্ট করুন।
> এরপর ‘শেয়ার নাও’ অপশনে ট্যাপ করুন।
> যদি পুরোনো একটি স্ট্যাটাস শেয়ার করতে চান, তাহলে আইফোন বা অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে ‘মাই স্টেটাস’ অপশনে ক্লিক করুন।
> ‘মোর’ অপশনে ট্যাপ করুন এবং তার পরে ‘শেয়ার টু ফেসবুক’ অপশনটি বেছে নিন।
> এবার আপনার কাছে ফেসবুক অ্যাপ ওপেন করার অনুমতি চাওয়া হবে। অনুমতি দিয়ে দিন এবং যাদের সঙ্গে সেই ফেসবুক স্টেটাস শেয়ার করতে চান, তাদের সিলেক্ট করে নিন।
> সবশেষে ‘শেয়ার নাও’ অপশনে ট্যাপ করুন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com