বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

ঠাকুরগাঁওয়ে নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত

মনসুর আহাম্মেদ, ঠাকুরগাঁও :
  • আপডেট সময় বুধবার, ২৭ মে, ২০২০

ঠাকুরগাঁওয়ে একদিনে আরও চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় আক্রান্তের সংখ্যা মোট ৬৭ জন।

নতুন করে আক্রান্তদের বাসা সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে ২জন, আর হরিপুর-১জন ও পীরগঞ্জ উপজেলায়-১জন। দিনাজপুর থেকে পাওয়ায় নমুনায় আজকের ফলাফল। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে ২৩ জন বাড়ি ফিরেছেন।

এছাড়া ২৪ ঘন্টায় নতুন করে ১৪ জনের নমুনা পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। বুধবার রাতে ঠাকুরগাঁও জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। দিনাজপুর থেকে আসা ফলাফলে আজও নতুন করে চারজন আক্রান্ত হয়েছে। আর গেল ২৪ ঘন্টায় নতুন করে ১৪ জনের নমুনা দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর আক্রান্তদের মধ্যে ২৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন বরেও জানান এ সর্বোচ্চ স্বাস্থ্য কর্মকর্তা।

এমএফ/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com