বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

কল্যাণ পার্টির চেয়ারম্যান ইবরাহিম সিএমএইচে ভর্তি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৩০ মার্চ, ২০২২

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীককে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার ব্রেইন স্ট্রোক হয়েছে। অবস্থা সঙ্কটাপন্ন বলে জানা গেছে। কল্যাণ পার্টির যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল হাসান সাকিব এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, জেনারেল ইবরাহিম মঙ্গলবার সকালে তার ডিওএইচএসের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। তিনি এখন হাসপাতালের হাই ডিপেনডেনসি ইউনিটে (এইচডিইউ) আছেন। গতকাল বুধবারই তার অস্ত্রোপচার করা হবে। সাকিব বলেন, ‘চিকিৎসকরা জানিয়েছেন তার ব্রেইন স্ট্রোক হয়েছে। তিনি সঙ্কটাপন্ন অবস্থায় আছেন।’ পরিবারের পক্ষ থেকে তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।
‘সৈয়দ মুহাম্মদ ইবরাহিম ভালো আছেন’: বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক) অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। বুধবার (৩০ মার্চ) সকাল সোয়া ১১টার দিকে তার দলের দফতরের দায়িত্বশীল আলামীন রিপন জানিয়েছেন, তিনি এখন ভালো আছেন। দলীয় সূত্র জানায়, মুহাম্মদ ইবরাহিম গত মঙ্গলবার মহাখালী ডিওএইচএসের বাসায় অসুস্থ হয়ে পড়লে সেদিনই তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করানো হয়। দলের নেতা আলামীন রিপন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘স্যার ভালো আছেন। মাথা ব্যাথা করছিল পরশুদিন। এখন সিএমএইচের সিসিইওতে আছেন। চিকিৎসকরা পর্যবেক্ষণ রাখছেন। স্যারের কথা হয়েছে। স্যার ভালো আছেন। কোনও সমস্যা নেই।’




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com