রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

কিডস ক্রিয়েশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

৩০ মার্চ বুধবার বিকেল ৪ টায় মহাখালিস্থ কিডস ক্রিয়েশন টিভির নিজস্ব কার্যালয়ে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। কিডস ক্রিয়েশন টিভির সিইও ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শরীফ বায়জীদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিডস ক্রিয়েশন টিভির প্রধান উপদেষ্টা ও লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শাহজাহান।
প্রধান অতিথি বলেন-বর্তমান সরকার অত্যন্ত মিডিয়া বান্ধব, কিডস ক্রিয়েশন টিভির মতো এ রকম সুন্দর একটি মিডিয়া আরো আগেই প্রয়োজন ছিল। কারন আজকের এই ছোট্ট শিশুই আগামীর বাংলাদেশ। তিনি কিডস ক্রিয়েশন টিভি’র অব্যাত সাফল্য কামনা করেন। অনুষ্ঠানের সভাপতি প্রতিষ্ঠানটির সিইও শরীফ বায়জীদ মাহমুদ সবার সহযোগিতা কামনা করে বলেন, কিডস ক্রিয়েশন টিভি তার লক্ষ্য অর্জনে নিরলস প্রয়াস চালিয়ে যাবে। বিশেষ অতিথি ছিলেন ক্রিয়েশন টিভির সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী প্রিন্সিপাল সালাউদ্দীন ভূঁইয়া, বিশিষ্ট আলেমে দ্বীন মিডিয়া ব্যক্তিত্ব শাইখ মাহমুদুল হাসান দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন সাংস্কৃতিক পৃষ্ঠপোষক জনাব মাসুদ কবির, সাংস্কৃতিক সংগঠক আবেদুর রহমান, গল্পকার ইবরাহীম বাহারী, ছড়াকার ও কবি নাঈম আল ইসলাম মাহিন।
আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন সসাসের নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল নোমান, মল্লিক একাডেমির পরিচালক আতিক তাশরীফ, জাগরন পরিচালক মিজানুর রহমান ও উচ্চারনের পরিচালক নাজমুল হুদা। আবৃত্তি করেন কিডস টক উপস্থাপক আদিবা বিনতে মহিউদ্দিন ও মাথায় কত প্রশ্ন আসে উপস্থাপক সামিহা জামান। গান পরিবেশন করে নাবিহা নূর। অনুভূতি ব্যক্ত করে কিডস হেলথ উপস্থাপক সাদ ওয়াফি।
অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন কিডস ক্রিয়েশন টিভির ডেপুটি হেড অব প্রোগ্রাম আহসাব হাবীব খান। এ সময় আরো উপস্থিত ছিলেন অনলাইন এডিটর হাবিবুল্লাহ শিকদার, ব্রডকাস্ট এক্সিকিউটিভ মিরাদুল মুনীম, প্রডিউসার মাজেদুর হাসু এবং কিডস পরিবারের সদস্যবৃন্দ। ১ম বর্ষপূতির এই আয়োজনকে ঘিরে ছোট্ট সোনামনি আর অভিভাবকদের পদচারণায় মুখরিত হয়ে উঠে কিডস ক্রিয়েশন আঙ্গীনা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com