বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
মহেশখালীতে যৌথ উচ্ছেদ অভিযান বনবিভাগের মানবসেবা অভিযান ভাঙ্গুড়া শাখা আয়োজিত হুইল চেয়ার, গাছ বিতরণ ও অন্যান্য কর্মসূচি পালন বগুড়া শেরপুরের যৌন হয়রানির অভিযোগে সেই শিক্ষকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন কালিয়াকৈরে শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে কুলসুম ফেরদৌসী (পুষ্প) তারাকান্দায় অধ্যক্ষ জামাল উদ্দিনের বিরুদ্ধে অনিয়ম ও ক্ষমতা অপব্যবহারের অভিযোগ সুজনের শার্শা উপজেলা কমিটি গঠন উলিপুরে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন কালিয়ায় সুধীজনের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার কবি নজরুল ইসলাম কলেজের এডহক কমিটি গঠন ঝিনাইদহে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ

সাকিব যুক্তরাষ্ট্রে যাচ্ছেন

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২ এপ্রিল, ২০২২

আজ রাতেই দেশ ছাড়ছেন সাকিব আল হাসান। তবে প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে দক্ষিণ আফ্রিকা নয়, তিনি যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। গত শুক্রবার রাতে পারিবারিক কারণে তাকে যুক্তরাষ্ট্র যেতে হচ্ছে। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
জালাল ইউনুস বলেছেন, ‘সাকিব এখনো সিদ্ধান্ত নিতে পারেনি। তার পরিবারের সদস্যরা হাসপাতাল ছাড়লেও ক্যানসারে আক্রান্ত শাশুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। তার স্ত্রী শিশির মায়ের কাছেই থাকেন। আর ছেলেমেয়েদের দেখাশোনা করেন সাকিব। আবার যুক্তরাষ্ট্রে বাচ্চাদের স্কুলও খুলে যাচ্ছে। যুক্তরাষ্ট্রে যাওয়ার মতো শারীরিক সক্ষমতাও নেই শাশুড়ির। সে ক্ষেত্রে বাচ্চাদের নিয়ে সাকিবকেই যেতে হচ্ছে।’ এর আগে দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডে শেষেই সাকিব আল হাসান জানতে পারেন ঢাকায় তার ছেলে-মেয়ে, মা ও শাশুড়ি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। পারিবারিক এমন ক্রাইসিস মুহূর্তে বিসিবির অনুমতিক্রমে ওয়ানডে সিরিজ শেষে জরুরিভিত্তিতে দেশে ফেরেন সাকিব। যে কারণে দুই টেস্ট ম্যাচের সিরিজে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com