বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে খালেদা জিয়া

শাহ্জাহান সাজু
  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২

গতকাল বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। তিনি বলেন, বিকেল সোয়া ৪টার দিকে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা করেন তিনি। ৫টার দিকে হাসপাতালে পৌঁছান। স্বাস্থ্য পরীক্ষা শেষে সন্ধ্যা ৬টার দিকে হাসপাতাল থেকে আবার বাসার দিকে রওয়ানা করেন।
পরীক্ষা-নিরীক্ষা করাতে হাসপাতালে খালেদা জিয়া:
স্বাস্থ্যগত পরীক্ষা-নিরীক্ষা করাতে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে গেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল বুধবার (৬ এপ্রিল) ৫টা ৫ মিনিটে হাসপাতালে পৌঁছেন তিনি। এদিন সাড়ে পাঁচটার দিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।
শায়রুল কবির খান বলেন, ‘খালেদা জিয়ার মেডিক্যাল বোর্ডের পরামর্শক্রমে স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল বুধবার বিকাল ৪টা ২০ মিনিটে বাসা থেকে রওনা করে বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে যান তিনি। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে সন্ধ্যা ৬টার দিকে তিনি বাসার উদ্দেশে রওনা করেন।
উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ৮০ দিন চিকিৎসাধীন থাকার পর বাসায় ফিরে আসেন খালেদা জিয়া। গত বছরের ১৩ নভেম্বর অসুস্থ হয়ে পড়লে খালেদা জিয়াকে হাসপাতালের সিসিইউতে ভর্তি করানো হয়। এরপর দীর্ঘদিন সিসিইউতে চিকিৎসাধীন থাকার পর শারীরিক অবস্থার উন্নতি হলে চলতি বছরের ১০ জানুয়ারি তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিক্যাল বোর্ডের অধীনে চিকিৎসাধীন ছিলেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com