রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম ::
সরকারের কাছে রাষ্ট্র সংস্কার ও নির্বাচনের রোডম্যাপ চেয়েছি : জামায়াত আমির মধ্যপ্রাচ্য প্রবাসীদের জন্য বিমানবন্দরে হবে স্পেশাল লাউঞ্জ: আসিফ নজরুল শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আস্থা নেই বাইডেনের বিশ্বের ১৩০টিরও বেশি দেশে ডেঙ্গুর প্রকোপ চলছে রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ গণঅভ্যুত্থান-বিপ্লবের মূল স্পিরিট ব্যাহতকারীদের সরানোর কথা বলেছি সড়কে ১৫ ঠিকাদারের রাজত্ব শ্রমিক অসন্তোষ দূর হলে আরও মানুষের কর্মসংস্থান তৈরি করতে পারবো : আহসান খান চৌধুরী শেখ হাসিনা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করছেন: রিজভী শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি: নারীসহ ৩ জনের মৃত্যু

শ্রীবরদী রাণীশিমুল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

রাশেদুল ইসলাম, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

আইনি লড়াইয়ে টিকে অবশেষে শপথ নিয়েছেন শেরপুরের শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ ও ইউপি সদস্যরা। গত ৬ এপ্রিল বুধবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগকে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ। এ সময় স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদারসহ সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে শ্রীবরদী উপজেলা পরিষদের সোমেশ্বরী সভাকক্ষে নবনির্বাচিত সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিতে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, রানীশিমুল ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
নবনির্বাচিত সংরক্ষিত সদস্যরা হচ্ছেন কল্পনা নাসরিন, সাহারা বেগম ও শাহিদা। আর সদস্যরা হচ্ছেন মোস্তাক আহমেদ, মো. সুজা, বেলায়েত হোসেন লাভলু, মো. শহিদুল্লাহ, সেলিম আহমেদ, মো. নুরল হক, মো. মজিবর রহমান, মো. আব্দুর রউফ ও মোহাম্মদ আব্দুর মো.রহিম।
উল্লেখ্য, চতুর্থ ধাপের আওতায় ২০২১ সালের ২৬ ডিসেম্বর শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউপি নির্বাচনে স্থানীয় বিলভরট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নৌকা প্রতীকের প্রার্থী মো. মাসুদ রানার জালিয়াতির মাধ্যমে ফলাফল পাল্টানোর চেষ্টায় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কে এম আবদুল্লাহ আল জসিমকে আলামতসহ আটক করা হয় এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করায় ইউনিয়নের চেয়ারম্যানসহ সদস্যদের গেজেট প্রকাশ স্থগিত করা হয়। দীর্ঘ আইনি লড়াই শেষে গত ২২ মার্চ রাণীশিমুল ইউপির চেয়ারম্যান ও সদস্যদের নামে গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com