রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম ::
সরকারের কাছে রাষ্ট্র সংস্কার ও নির্বাচনের রোডম্যাপ চেয়েছি : জামায়াত আমির মধ্যপ্রাচ্য প্রবাসীদের জন্য বিমানবন্দরে হবে স্পেশাল লাউঞ্জ: আসিফ নজরুল শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আস্থা নেই বাইডেনের বিশ্বের ১৩০টিরও বেশি দেশে ডেঙ্গুর প্রকোপ চলছে রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ গণঅভ্যুত্থান-বিপ্লবের মূল স্পিরিট ব্যাহতকারীদের সরানোর কথা বলেছি সড়কে ১৫ ঠিকাদারের রাজত্ব শ্রমিক অসন্তোষ দূর হলে আরও মানুষের কর্মসংস্থান তৈরি করতে পারবো : আহসান খান চৌধুরী শেখ হাসিনা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করছেন: রিজভী শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি: নারীসহ ৩ জনের মৃত্যু

আশরাফুলের দলকে উড়িয়ে দ্বিতীয় স্থানে মাশরাফির রূপগঞ্জ

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

দীর্ঘদিন পর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দেখা হলো পুরনো দুই বন্ধু মোহাম্মদ আশরাফুল এবং মাশরাফি বিন মর্তুজার। একে অপরের মুখোমুখি হয়েছিলেন দু’জন। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে মিরপুরে মুখোমুখি হয়েছিল মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জ এবং মোহাম্মদ আশরাফুলের ব্রাদার্স উইনিয়ন।
পুরনো দুই বন্ধুর মুখোমুখি লড়াইয়ে হেরে গেলেন আশরাফুল। তার দল ব্রাদার্স উইনিয়নকে ৮৩ রানে হারিয়েছে মাশরাফির লিজেন্ডস অব রূপগঞ্জ। মূলতঃ জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাঈম ইসলামের অলরাউন্ডার পারফরম্যান্সের কাছেই ধরাশায়ী হয়েছে ব্রাদার্স। টস জিতে ব্রাদার্স অধিনায়ক আশরাফুল ব্যাট করার আমন্ত্রণ জানান রূপগঞ্জ অধিনায়ক মাশরাফিকে। ব্যাট করতে নেমে যদিও সুবিধা করতে পারেনি রূপগঞ্জের লিজেন্ডসরা। ৪৪.১ ওভারে তারা অলআউট হয়ে যায় ১৬৮ রানে।
দুই পুরনো ক্রিকেটার নাঈম ইসলাম এবং সাব্বির রহমান রুম্মনই যা রান করলেন। সর্বোচ্চ ৪৬ রান করেন সাব্বির। ৪৫ রান করেন নাঈম ইসলাম। ২৪ রান করেন রাকিবুল হাসান নয়ন। ব্রাদার্স ইউনিয়নের হয়ে মোঃ ইরফান হোসেন নেন ৪ উইকেট। ২টি করে উইকেট নেন চতুরঙ্গ ডি সিলভা এবং সোহাগ গাজী নেন ২টি করে উইকেট। একটি করে উইকেট নেন আবু হায়দার রনি, সাকলাইন সজিব।
জবাব দিতে নেমে মাত্র ২২.২ ওভারে ৮৫ রানে অলআউট হয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন। সর্বোচ্চ ১৬ রান করেন দু’জন। সাদিকুর রহমান এবং চতুরঙ্গ ডি সিলভা। রূপগঞ্জের হয়ে ভারতীয় রিক্রুট চিরাগ জানি নেন ৪ উইকেট। নাঈম ইসলাম নেন ৩ উইকেট। মাশরাফি, নাবিল সামাদ এবং মেহেদী হাসান রানা নেন ১টি করে উইকেট।
এই জয়ের ফলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। ৯ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ১৪। সমান সংখ্যক ম্যাচে ব্রাদার্সের পয়েন্ট ৪। ১৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। তৃতীয় স্থানে নেমে গেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com