মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি আবারও ‘আওয়ামী লীগের সাজানো বিষ্ফোরক মামলায়’ পিরোজপুর জেলা যুবদলের সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক-১ কারাগারে জগন্নাথপুরে মাদ্রাসার ফলাফল সন্তোষজনক জমে উঠছে পিরোজপুরে দ্বিতীয় ধাপের নির্বাচনী প্রচার প্রচারণা

‘প্রজাপতি মন’ নিয়ে আসছেন তিন্নি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

একদিন বাদেই শুরু হতে যাচ্ছে বাংলা নববর্ষ। আর বিশেষ এই দিন অর্থাৎ পহেলা বৈশাখ উপলক্ষ্যে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন সেরাকন্ঠ’খ্যাত শিল্পী কানিজ খাদিজা তিন্নি। গানের শিরোনাম ‘প্রজাপতি মন’ । শেখ নজরুলের কথায় গানটির সুর করেছেন ফিদেল নাঈম এবং সঙ্গীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে গানটির ভিডিও চিত্রায়ণ করা হয়েছে। ভিডিওতে মডেল হয়েছেন তিন্নি নিজেই। এটি নির্মাণ করেছেন ফিদেল নাঈম।
কানিজ খাদিজা তিন্নি বলেন, আমরা সবাই প্রকৃতিকে ভীষণ ভালোবাসি। গানটি আমার খুব পছন্দের কারণ এই গানে প্রকৃতির প্রতি নিজের ভালো লাগার কথা উঠে এসেছে। ফুল,পাখি, প্রজাপতি এসবের প্রতি অনুভূতিটাই দেখানো হয়েছে এখানে। আশা করছি শ্রোতাদর্শকরা পছন্দ করবেন। বুধবার (১৩ এপ্রিল) গান ভিডিওটি এইচ এম ভয়েস ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। তিন্নি জানান, তার নতুন দুটি গান প্রস্তত হয়ে আছে, আসছে ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে কিন্তু এখনও নিশ্চিত নন।
উল্লেখ্য, নারায়ণগঞ্জের মেয়ে তিন্নি এখন সেন্ট্রাল উইমেন বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্য বিষয়ে স্নাতক করছেন। এরইমধ্যে তিনি গানের জন্য জাতীয় পর্যায়ে পুরস্কৃতও হয়েছেন। ২০১৫ও ’১৬ সালে বঙ্গবন্ধু শিশু একাডেমি থেকে নজরুল গানের জন্য দুইটি গোল্ড মেডেল ও রৌপ্য পেয়েছেন তিনি। এছাড়াও ২০২০ সালে দেশের গানের জন্য নবাগত সঙ্গীতশিল্পী হিসেবে চ্যানেল আই কর্তৃক শ্রেষ্ঠ সঙ্গীতশিল্পীর পুরস্কারে ভূষিত হয়েছিলেন তিন্নি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com