মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে লিচুগ্রামে লিচুর খরা ডিপজলের সম্পাদক পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দিয়ে ভুল তথ্য দিচ্ছে কেন্দ্রীয় ব্যাংক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা: ডিএমপি টানা সাত কার্যদিবস পতনে শেয়ারবাজার ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন পরমাণু আলোচক বাঘেরি ইব্রাহিম রাইসির উত্তরসূরি কে এই মোহাম্মদ মোখবের

আইপিএলে কাশ্মীরি পেসার উমরানের ইতিহাস

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

আইপিএলের আজকের প্রথম ম্যাচে ইতিহাস গড়েছেন কাশ্মীরি পেসার উমরান মালিক। গত রোববার দুপুরে মুম্বাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে বল হাতে আগুন ঝরিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের এই বোলার। শেষ ওভারে মেডেনসহ ৩ উইকেট নিয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন তিনি। উমরান মালিকের বোলিং দাপটেই ১৫১ রানে গুটিয়ে যায় পাঞ্জাব। ২৮ রানে ৪ উইকেট নিয়ে নিজের বোলিং স্পেল শেষ করেন তিনি। উমরানের আগুনে বোলিংয়ের সাথে সাথে এডেন মার্করাম ও নিকোলাস পুরানের দারুণ ইনিংসে ৭ উইকেটের জয় পায় হায়দরাবাদ। এ নিয়ে টানা চার ম্যাচ জিতল এ দলটি।
এই ম্যাচে স্বাভাবিকভাবেই ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন উমরান। সেই সাথৈ গড়েছেন ইতিহাস। ২২ বছর বয়সী এই পেসার কনিষ্ঠতম সানরাইজার্স বোলার হিসেবে আইপিএলে ৪ উইকেট নিলেন। এর আগে এই রেকর্ড ছিল মোহাম্মদ সিরাজের দখলে। চলতি আসরে উমরানের গতিতে মুগ্ধ সবাই। এই মৌসুমের সবচেয়ে দ্রুতগতির বলটি করেছেন তিনি। এই গরমে খেলতেও নাকি তার তেমন অসুবিধা হয় না, ‘জম্মু-কাশ্মীরে সাধারণত উষ্ণতা অনেক সময়ই ৪৭-৪৮ ডিগ্রি হয়ে যায়। তাই এই গরমে খেলাটা আমার কাছে খুব একটা কঠিন নয়। আমারা তো ওখানে এই গরমেই খেলে থাকি। গরমে খেলাটা বরং সত্যি বলতে আমি উপভোগই করি।’ বলেন উমরান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com