বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
সিলেটে আবার বাড়ছে পানি জামালপুরে শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা জগন্নাথপুরে অসহায় মানুষের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন ওসি মিজান দুর্গাপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষার্থীকে প্রেসক্লাব সম্মাননা সাভারে শিক্ষক হত্যা ও নির্যতনের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ রুয়েটে রোবটিক্স ফেয়ার “রোবোট্রনিক ২.০” শুরু গলাচিপায় ব্র্যাক সংস্থা সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা বিষয়ে পল্লী সমাজ গঠন নগরকান্দায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমানকে সংবর্ধনা জামালপুরে হিজড়াদের উন্নয়নে কমিউনিটি পর্যায়ে অভিভাবক সভা বরিশাল পোর্টরোড মোকামে নিষেধাজ্ঞা সত্বেও ট্রাকে ট্রাকে আসছে ইলিশ

শ্রীবরদীতে ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ পিতার মৃত্যু, ছেলে বিল্লাল গ্রেফতার

রাশেদুল ইসলাম, শ্রীবরদী (শেরপুর) :
  • আপডেট সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

শেরপুরের শ্রীবরদীতে ছেলের লাঠির আঘাতে সুরুজ আলী (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত (২২শে এপ্রিল) বিকেলে উপজেলার শংকরঘোষ এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে বিল্লাল হোসেনের সঙ্গে তার প্রায়ই বিবাদ হতো। শুক্রবার দুপুরে বাবা ও ছেলের মধ্যে সামান্য কথা-কাটাকাটি হয়। বিকেলে সুরুজ আলী বাড়ির পাশে বাজারে যান। এসময় বিল্লাল হোসেন অতর্কিতভাবে তার বাবাকে লাঠি দিয়ে আক্রমণ করেন। একপর্যায়ে ঘটনাস্থলেই সুরুজ আলী নিহত হন।
নিহত সুরুজ আলীর মেয়ে ইসমত আরা বলেন, ‘আমার বাবাকে বড় ভাই দেখতে পারতো না। বাবাকে দেখলেই শুধু মারবার আসতো। এজন্য মানুষে বলতো মানসিক রোগী। আজ বাবারে মেরেই ফেললো।’
ছোট ছেলে কুদ্দুস আলী বলেন, ‘বড় ভাইয়ের সঙ্গে জমিজমা নিয়ে মাঝে মধ্যে আমাদের ঝগড়া লাগতো। আজ দুপুরে পরিবারের সঙ্গে ভাইয়ের কথা- কাটাকাটি হয়। পরে বাবারে পিটায়ে মেরে ফেলেছে। আমি ভাইয়েরে ধরার জন্য কয়েক জায়গায় গেছিলাম, পাইনি।’ এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার ক?রে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নি?য়ে আসা হয়েছে। এদিকে এ ঘটনায় রাত সাড়ে ১১টার দিকে ঘাতক বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com