রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

পাকিস্তানের এমন পরিণতি হবে ভাবতেও পারিনি: নওয়াজ শরীফ

আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের কঠিন সমালোচনা করলেন পিএমএল-এন প্রধান নওয়াজ শরীফ। সাংবাদিকদের কাছে তিনি বলেন, পাকিস্তানের এমন পরিণতি হবে তা কখনো ভাবতেও পারিনি। এছাড়া শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতির কথাও বলেন তিনি। এর আগে পাকিস্তানের ন্যাশনাল সিকিউরিটি কমিটির (এনএসসি) বৈঠকে নিশ্চিত করা হয় যে, ইমরানকে ক্ষমতাচ্যুত করার পেছনে বিদেশী ষড়যন্ত্র জড়িত বলে যে দাবি তার দল করেছিল সেটি সত্যি নয়। পাক সরকারের বিরুদ্ধে কোনো বিদেশী ষড়যন্ত্র হয়নি। এরপরই সাংবাদিকদের মুখোমুখি হন নওয়াজ। তিনি বলেন, সত্যি সবসময় প্রকাশিত হবেই। এখন সত্যি সামনে চলে আসছে। জিও টিভির রিপোর্টে বলা হয়, সাড়ে তিন বছর ধরে ইমরান খান যেভাবে পাকিস্তানকে পরিচালনা করেছেন তার সমালোচনা করেন নওয়াজ।
বলেন, সাবেক অর্থমন্ত্রী ইশাক দার পাকিস্তানের অর্থনীতির ভিত্তি তৈরি করেছিলেন কিন্তু ইমরান সেটিকে ধ্বংস করে ফেলেছেন। তিনি এমনভাবে পাকিস্তানকে ক্ষতিগ্রস্থ করেছেন যে তাকে উদাহরণ হিসেবে মনে রাখা প্রয়োজন। তিনি না সংবিধানে বিশ্বাস করেন না পার্লামেন্টে। সুপ্রিম কোর্টকে কেনো তার বিরুদ্ধে রায় দিতে হলো! তার উচিৎ ছিল পার্লামেন্টের প্রক্রিয়া মেনে নেয়া। প্রেসিডেন্ট আরিফ আলভির উদ্দেশ্যে নওয়াজ বলেন, আপনি কীভাবে আপনার রাষ্ট্রীয় দায়িত্ব এড়িয়ে যান? আমি গণতন্ত্রের বিজয় না দেখা পর্যন্ত লড়াই চালিয়ে যাব।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com