সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম ::
কোরবানী ঈদে পশু আমদানির কোনো পরিকল্পনা নেই এপ্রিলের ২৬ দিনে ১৬৮ কোটি ডলার রেমিট্যান্স সত্যি না কি গুজব: ফের বিয়ে করছেন শাকিব খান যুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনিদের পক্ষে নজিরবিহীন বিক্ষোভ নেতাকর্মীদের গ্রেপ্তার সরকারের প্রতিদিনের কর্মসূচিতে পরিণত হয়েছে: ফখরুল গরমে খামারে মরছে মুরগি, কমছে ডিম রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী জাতীয় পার্টি কার চাপে নির্বাচনে এসেছে: ওবায়দুল কাদের বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক কোনো জেলায় তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে সেখানে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে- শিক্ষামন্ত্রী

দিনাজপুরে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ২৫ জন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শনিবার, ৩০ মে, ২০২০

দিনাজপুরে মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৫ জন আক্রান্ত হয়েছেন। ফলে জেলাতে করোনা আক্রান্ত রোগী সংখ্যা দাড়াল ২১৩ জন। আর ভাইরাসে আক্রান্ত মারা গেছে একজন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরছেন ৩৮ জন।

এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

তিনি জানান, দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে দিনাজপুর সদরে ১১ জন, চিরিরবন্দরে ৪ জন, বিরামপুরে ৩ জন, পার্বতীপুরে ২ জন, বিরলে ২ জন, কাহারোলে ১ জন, ফুলবাড়ীতে ১ জন ও নবাবগঞ্জে ১ জন। এদের বয়স ২৫-৫০ বছর।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com