বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
সিলেটে আবার বাড়ছে পানি জামালপুরে শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা জগন্নাথপুরে অসহায় মানুষের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন ওসি মিজান দুর্গাপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষার্থীকে প্রেসক্লাব সম্মাননা সাভারে শিক্ষক হত্যা ও নির্যতনের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ রুয়েটে রোবটিক্স ফেয়ার “রোবোট্রনিক ২.০” শুরু গলাচিপায় ব্র্যাক সংস্থা সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা বিষয়ে পল্লী সমাজ গঠন নগরকান্দায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমানকে সংবর্ধনা জামালপুরে হিজড়াদের উন্নয়নে কমিউনিটি পর্যায়ে অভিভাবক সভা বরিশাল পোর্টরোড মোকামে নিষেধাজ্ঞা সত্বেও ট্রাকে ট্রাকে আসছে ইলিশ

বাবা-মাকে খুঁজছে ছোট্ট রাব্বি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৪ মে, ২০২২

শিশুটির বয়স চার বছর। নাম বলছে রাব্বি। সে আর কিছু বলতে পারছে না। শুধু বাবা-মাকে খুঁজছে। কিছুতেই তার কান্না থামানো যাচ্ছে না। গত বুধবার রাজধানীর পল্টনের গুলিস্তানে শিশুটিকে কান্না করতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় ব্যক্তিরা। পরে শিশুটিকে উদ্ধার করে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠায় পুলিশ। শিশুটি এখন সেখানেই আছে। দুদিন পরও শিশুটির স্বজনদের খোঁজ পায়নি পুলিশ।
ভিকটিম সাপোর্ট সেন্টারের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহনাজ আক্তার শুক্রবার সন্ধ্যায় বলেন, শিশুটি শুধু কান্না করছে। তাকে নানাভাবে কাউন্সেলিং করা হচ্ছে। শিশুটি শুধু বায়না ধরছে বাবা-মায়ের কাছে যাবে। শিশুটির বাবা-মাকে খুঁজে পেতে সবার সহযোগিতা চান শাহনাজ আক্তার।
পুলিশ জানায়, শিশুটির গায়ের রং শ্যামবর্ণ। উচ্চতা ৩ ফুট ৩ ইঞ্চি। তার পরনে ছিল নীল ও সাদা রঙের স্টেপ গেঞ্জি এবং জিনসের প্যান্ট। এ ঘটনায় পল্টন মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর ৫৪৮, তারিখ ১১/০৫/২০২২) করা হয়েছে। শিশুর কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে পুলিশ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com