সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

শিগগিরই একটি কার্যকর আন্দোলনের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১৬ মে, ২০২২

শিগগিরই একটি কার্যকর আন্দোলনের ঘোষণা আসবে মন্তব্য করে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেছেন, এ দেশের সর্বস্তরের মানুষ ও সাধারণ শিক্ষার্থীদের আহ্বান জানাবো গণমানুষের অধিকার আদায়ে শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে। যেই যুদ্ধের সর্বাধিনায়ক থাকবেন তারেক রহমান ও সামনে থেকে নেতৃত্ব দিবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। তাই সকলকে সেই যুদ্ধের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি। সোমবার বেলা ১১টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে হলে সাধারণ ছাত্র-ছাত্রীদের উপর ছাত্রলীগের অব্যহত নির্যাতনের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল।
এ সময় সাইফ মাহমুদ জুয়েল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এই ফ্যাসিস্ট সরকারকে গণমানুষের অধিকার নিশ্চিত করতে বারবার আহ্বান করেছেন। এই সরকারকে এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে বলেছেন। এই ফ্যাসিস্ট সরকার যখন তারেক রহমানের আহ্বানে সাড়া দেয়নি তখন তিনি ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ফয়সালা রাজপথেই হতে হবে। এর আগে ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করে জাতীয়তাবাদী ছাত্রদল।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com