বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম ::
সিলেটে আবার বাড়ছে পানি জামালপুরে শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা জগন্নাথপুরে অসহায় মানুষের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন ওসি মিজান দুর্গাপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষার্থীকে প্রেসক্লাব সম্মাননা সাভারে শিক্ষক হত্যা ও নির্যতনের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ রুয়েটে রোবটিক্স ফেয়ার “রোবোট্রনিক ২.০” শুরু গলাচিপায় ব্র্যাক সংস্থা সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা বিষয়ে পল্লী সমাজ গঠন নগরকান্দায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমানকে সংবর্ধনা জামালপুরে হিজড়াদের উন্নয়নে কমিউনিটি পর্যায়ে অভিভাবক সভা বরিশাল পোর্টরোড মোকামে নিষেধাজ্ঞা সত্বেও ট্রাকে ট্রাকে আসছে ইলিশ

আমরা ওবায়দুল কাদেরের কথার গুরুত্ব দেই না : মির্জা ফখরুল

ইকবাল হোসেন:
  • আপডেট সময় শুক্রবার, ২০ মে, ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা ওবায়দুল কাদেরের কথায় গুরুত্ব দেই না। কারণ, তার সিদ্ধান্ত নেয়ার কোনো ক্ষমতা নেই। সব বিষয়ে সিদ্ধান্ত শেখ হাসিনাই নেন। গতকাল শুক্রবার সকালে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের সাথে মতবিনিময়কালে নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপির অংশগ্রহণ বিষয়ে মির্জা ফখরুল বলেন, আমরা এখন নির্বাচনে অংশগ্রহণ নিয়ে ভাবছি না। আমরা ভাবছি নির্বাচন কিভাবে হবে সেটা নিয়ে। আমাদের অবস্থান পরিস্কার করেছি, দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না। সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। সেইসাথে বর্তমান নির্বাচন কমিশনকেও পদত্যাগ করতে হবে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন হতে হবে। বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়ার প্রসঙ্গে তিনি বিস্ময় প্রকাশ করে আরো বলেন, একজন প্রধানমন্ত্রী সাবেক একজন প্রধানমন্ত্রী ও বিরোধী দলীয় নেতার সম্পর্কে এমন কথা বলতে পারেন! আমরা এর তীব্র নিন্দা জানাই। শুধু বেগম জিয়া নন; বরেণ্য একজন অর্থনীতীবিদকে (ড. ইউনুস) নিয়েও এমন মন্তব্য করায় দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com