শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

পাবনায় বিদেশী রিভালবার ও গুলিসহ গ্রেফতার ১

মোবারক বিশ্বাস, পাবনা :
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুন, ২০২০

পাবনার আমিনপুরে বিদেশী রিভালবার, ১রাউন্ড গুলি ও ধারালো অস্ত্রসহ এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। আটক আশিকুর রহমান (২৬)সুজানগর উপজেলার গোয়ালকান্দি গ্রামের মোঃ জামাল শেখের ছেলে।

পাবনা র‌্যাব ১২সিপিসি-টু ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সন্ধা পৌনে ৭টার দিকে আমিনপুর থানার শ্যামগঞ্জ এলাকা থেকে এ অস্ত্র গুলি ও ২টি চাইনিজ কুড়াল উদ্ধার করেন।

তিনি আরো জানান, আটক আশিকুর দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। এ ব্যাপারে আমিনপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমএস/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com