সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন




সিকদার গ্রুপের এমডির ‘রেঞ্জ রোভার’ গাড়ি জব্দ

খবরপত্র নিউজ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৩ জুন, ২০২০




এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় সিকদার গ্রুপের এমডির ‘রেঞ্জ রোভার’ গাড়ি জব্দ করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

এর আগে সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় মামলা করে এক্সিম ব্যাংক কর্তৃপক্ষ।

এ ঘটনায় এখন পর্যন্ত আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে গতকাল মঙ্গলবার (২ জুন) তাদের বাসায় অভিযান চালিয়ে সাদা রঙের একটি রেঞ্জ রোভার মডেলের জিপ গাড়ি জব্দ করা হয়। গাড়িটি রন হক সিকদারের বলে জানা গেছে।

যার রেজিস্টেশন নম্বর ঢাকা মেট্রো ঘ- ১৮-৩৯৪৫। গাড়িটি এরই মধ্যে ডিবির মালখানায় জমা আছে। বুধবার (৩ জুন) সাকালে ঢাকা উত্তর গোয়েন্দা বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত হয়েছে।

এর আগে গত ২৫ মে সিকদার গ্রুপের মালিকানাধীন একটি এয়ার অ্যাম্বুলেন্স দু’জন যাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে ছেড়ে যায় বলে জানা যায়। গত ১৯ মে মামলা দায়ের করা হয়।

মামলার বিবরণীতে বলা হয়েছে, গত ৭ মে রন ও দিপু এক্সিম ব্যাংকের এমডি মুহাম্মদ হায়দার আলী মিয়া ও অতিরিক্ত এমডি মুহাম্মদ ফিরোজ হোসনেকে একটি অ্যাপার্টমেন্টে বন্দি করে রাখেন। তাদের গুলি করে হত্যা করার চেষ্টা করা হয়। এক্সিম ব্যাংকের কর্মকর্তাদের নির্যাতন করে পরে সাদা কাগজে সই নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

সিকদার গ্রুপ ব্যাংকটির কাছে ৫০০ কোটি টাকা ঋণ প্রস্তাব দিলে এর বিপরীতে গ্রুপের বন্ধকি সম্পত্তি পরিদর্শনে যান ব্যাংকের দুই কর্মকর্তা। সেসময় এ ঘটনা ঘটে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com