বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম ::
কিশোরগঞ্জে ভাসমান সবজি চাষে লাভবান হচ্ছেন কৃষকরা চৌদ্দগ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কালিয়ায় কন্যা শিশু দিবস পালিত ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন তারাকান্দায় ১০ গ্রেডে উন্নীতের দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি কালীগঞ্জে বিদ্যালয়ে পাঠদান বন্ধ রেখে শিক্ষকদের মানববন্ধন : মিশ্র প্রতিক্রিয়া ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মিলন সম্পাদক পাভেল কালের বিবর্তনে বিলুপ্তির পথে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী কাচারি ঘর মানিকগঞ্জে সাড়ে ৪লাখ ছাগলের বিনামূল্যে টিকাদান কর্মসূচী শুরু আন্দোলনে নিহত নয়নকে বীরের মর্যাদা দেয়া হবে-দুলু

এক্সিলেন্স ইন ইনোভেশন’ পুরস্কার জিতলো নগদ

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

এশিয়া-প্যাসিফিক স্টিভি অ্যাওয়ার্ডের নবম আসরে ‘এক্সিলেন্স ইন ইনোভেশন ইন ফিন্যান্সিয়াল ইন্ডাস্ট্রিজ’ শ্রেণিতে স্বর্ণপদক জিতেছে ‘নগদ’। সারা বিশ্বের নামকরা শতাধিক এক্সিকিউটিভের বিচারে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এই স্বর্ণপদক লাভ করেছে। এশিয়া-প্যাসিফিক অ লের নয় শতাধিক প্রতিষ্ঠানেরও বেশি প্রতিষ্ঠান এই পুরস্কারে মনোনয়ন পাওয়ার জন্য আবেদন করেছিল। পুরস্কারের শ্রেণিগুলোর মধ্যে ছিল পণ্য ও সেবার মানে বিশেষত্ব, উদ্ভাবনী ব্যবস্থাপনা এবং উদ্ভাবনী করপোরেট ওয়েবসাইটের মতো বিষয়গুলো।
‘নগদ’ এই পুরস্কার জিতেছে ‘এক্সিলেন্স ইন ইনোভেশন ইন ফিন্যান্সিয়াল ইন্ডাস্ট্রিজ’ শ্রেণিতে। দেশের বাজারে ইলেকট্রনিক কেওয়াইসি ও ডিজিটাল ডিকেওয়াইসি চালু করে ‘নগদ’। এরপর দেশের বাজারে প্রথমবারের মতো *১৬৭# ডায়াল করে পিন সেট করে মুহূর্তে অ্যাকাউন্ট খোলার পদ্ধতি নিয়ে আসে ‘নগদ’। অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সবার জন্য সহজলভ্য ও উদ্ভাবনী ডিজিটাল লেনদেন ব্যবস্থা নিয়ে আসার জন্য স্টিভি অ্যাওয়ার্ড ‘নগদ’-কে এই পুরস্কারে ভূষিত করেছে। ‘নগদ’-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এই পুরস্কার সম্পর্কে বলেন, ‘যেকোনও স্বীকৃতি আমাদের জন্য খুবই প্রেরণাদায়ক। আমরা এই সম্মানজনক পুরস্কার গ্রহণ করতে পেরে খুবই রোমাি ত। এই পুরস্কারটি আগামী দিনে আমাদের আরও উদ্ভাবনী কিছু করতে প্রেরণা যোগাবে। এশিয়া-প্যাসিফিক স্টিভি অ্যাওয়ার্ড এই এশীয়-প্রশান্ত মহাসাগরীয় অ লের ২৯টি দেশের একমাত্র বাণিজ্য পুরস্কার, যারা কাজের ক্ষেত্রে উদ্ভাবনকে স্বীকৃতি দিয়ে থাকে। স্টিভি অ্যাওয়ার্ডকে বিশ্বের অন্যতম অভিজাত বাণিজ্য পুরস্কার হিসেবে বিবেচনা করা হয়। তারা গত ২০ বছর ধরে ‘দ্য ইন্টারন্যাশনাল বিজনেস অ্যাওয়ার্ড’-এর মতো পুরস্কার প্রদান করে আসছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com