বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
সিলেটে আবার বাড়ছে পানি জামালপুরে শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা জগন্নাথপুরে অসহায় মানুষের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন ওসি মিজান দুর্গাপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষার্থীকে প্রেসক্লাব সম্মাননা সাভারে শিক্ষক হত্যা ও নির্যতনের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ রুয়েটে রোবটিক্স ফেয়ার “রোবোট্রনিক ২.০” শুরু গলাচিপায় ব্র্যাক সংস্থা সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা বিষয়ে পল্লী সমাজ গঠন নগরকান্দায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমানকে সংবর্ধনা জামালপুরে হিজড়াদের উন্নয়নে কমিউনিটি পর্যায়ে অভিভাবক সভা বরিশাল পোর্টরোড মোকামে নিষেধাজ্ঞা সত্বেও ট্রাকে ট্রাকে আসছে ইলিশ

সিএনসি সভাপতি এম এ মালেকের ইন্তেকাল

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৩ জুন, ২০২২

সেন্টার ফর ন্যাশনাল কালচার (সিএনসি) সভাপতি এম এ মালেক গত ৩১ মে ভোর ৫ টা ২০ মিনিটে মহান আল্লাহর ডাকে সারা দিয়ে এই নশ্বর পৃথিবী ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি এক ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। এম এ মালেক চামড়াজাত শিল্পের একজন উদ্যোক্তা ছিলেন। কর্মজীবনের উল্লেখযোগ্য সময় তিনি বাটার উৎপাদন ব্যবস্থাপক হিসেবে কাটান। পরে তিনি হোমল্যান্ড ফুটওয়্যার লিমিটেড নামে একটি প্রতিষ্ঠান শুরু করেন। কর্মজীবনের বিভিন্ন সময় তিনি বিভিন্ন বহুপক্ষীয় সংস্থার সাথে পরামর্শক ও উপদেষ্টা হিসেবে কাজ করেন। তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। এম এ মালেকের ইন্তেকালে সিএনসির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।
তার ইন্তেকালে সেন্টার ফর ন্যাশনাল কালচার (সিএনসি)-র নির্বাহী পরিচালক কবি কথাসাহিত্যিক মাহবুবুল হক বলেন, পরম করুণাময় মহান আল্লাহতালা তাঁর সকল ‘আমলে সালেহ’ মেহেরবানী করে যেন কবুল করেন। তাঁর সকল ভুল ত্রুটি যেন ক্ষমা করে দেন। তাঁর এই নতুন সফরের প্রতিটি গন্তব্যে দয়াময় মেহেরবান মালিক যেন আশ্রয় দান করেন। আমরা শোকগ্রস্ত নই আলহামদুলিল্লাহ। মহান পালনকারীর ইচ্ছাই বড়। তিনি যা করেন সংশ্লিষ্ট ব্যক্তি, তাঁর স্নেহময় পরিবার, আত্মীয়-স্বজন , সমাজ, দেশ ও রাষ্ট্রের মঙ্গলের জন্যই করেন। সকল কল্যাণ ও মঙ্গল তাঁর হাতে। আমাদের দুঃখ হচ্ছে ।কষ্ট হচ্ছে। কিন্তু আমরা ভেঙ্গে পড়বো না। আল্লাহর ইচ্ছা কে সমর্পিত মনে গ্রহণ করে নেব ইনশাআল্লাহ । এই মুহূর্তে তাঁর দুঃখ -ভারাক্রান্ত সন্তান সন্ততি, আত্মীয়-স্বজন ও আপনজনদের আমরা আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। পরম ইলাহ’র কাছে প্রার্থনা করছি, সংশ্লিষ্ট সকলে যেন এই বিষয়ে ধৈর্য ধারণ করেন । আমরা তাঁর পবিত্র আত্মার মাগফিরাত কামনা করছি। এবং করুণাময়ের কাছে তাঁর জন্য জান্নাতুল ফেরদৌস প্রার্থনা করছি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com