মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা নগরকান্দায় মাই টিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পুরুষ ৪, মহিলা-৪, মারাত্মক ঝুকিপুর্ণ ২২ রশি জমিদার বাড়ি, যেকোন সময় ঘটতে পারে ভয়াবহ দুর্ঘটনা শিবগঞ্জে সরকারি সম্পত্তি দখলদারদের কবল থেকে মুক্ত করার জন্য ভূমি সহকারী কমিশনার অফিসে আবেদন নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল আনন্দপূর্ণ উৎসবমুখর পরিবেশে মনসুর আহমেদ জিন্নার মনোনয়নপত্র জমা আজ মঙ্গলবার হোসেনপুরে অষ্টমী স্নানোৎসব

পাঁচবিবিতে শিশুসহ ১০ জনের করোনা শনাক্ত

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) 
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

জয়পুরহাটে পাঁচবিবিতে একদিনে তিন বছরের শিশুসহ আরো ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বুধবার রাতে তাদের নমুনায় করোনা পজেটিভের রিপোর্ট আসে বলে নিশ্চিত করেছে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য বিভাগ।

আক্রান্ত ব্যক্তিরা হলেন উপজেলার বাগজানা ইউনিয়নের রামভদ্রপুর (ত্রিপুরা) গ্রামের স্বামী-স্ত্রী সহ তাদের ১২ বছরের সন্তান, রামচন্দ্রপুরের ৬৯ বছরের বৃদ্ধ, ভীমপুরের ২৩ বছরের আদিবাসী যুবক, আটাপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের আদিবাসী দম্পতি ও তাদের ৩ বছরের কন্যা, বিরঞ্জন গ্রামের ৮০ বছরের বৃদ্ধ এবং বালিঘাটা ইউনিয়নের ছোট মাধখুর গ্রামের ৫০ বছরের এক নারী।

করোনা আক্রান্ত ব্যক্তি সকলেই ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর এসে বাড়ীতে হোম কোয়ারেইন্টানে ছিলেন। এই নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩৯ জন।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ শহিদ হোসেন বলেন,, কয়েকদিন আগে তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে বুধবার সন্ধ্যায় তাদের প্রতিবেদন আসে। প্রতিবেদনে তাদের করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় জেলার আক্কেলপুর উপজেলার গুপিনাথপুর হেলথ টেকনিক্যাল ইন্সটিটিউটের অস্থায়ী আইসোলেশনে চিকিৎসার জন্য পাঠানো হয়।

খপ/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com