বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শেরপুরে কানাডা প্রবাসীর জমি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তি মেলা বাকাল মোহাম্মাদিয়া জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য আর্থিক সহায়তা প্রদান বদলগাছীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নগরকান্দায় সামাজিক সম্প্রীতি সমাবেশ গরমে স্বস্তি দিতে বাগেরহাটে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বন্দরে যত্রতত্র পার্কিং,জ্যামে নাকাল জনজীবন, মারাত্মক দুর্ঘটনার আশংকা রায়গঞ্জে চার জয়িতার সাফল্য গাঁথা

পাঁচবিবিতে মুরগীবাহী পিকআপের সঙ্গে ট্রেনের ধাক্কা

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট)
  • আপডেট সময় শনিবার, ৬ জুন, ২০২০

জয়পুরহাটের পাঁচবিবিতে মুরগীবাহী পিকআপের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ইঞ্জিন বিকল হয়েছে। ঘটনাটি ঘটে শনিবার রাত ১২টায় উপজেলার রাধাবাড়ী ১নং রেলগেট এলাকায়।

এসময় প্রায় ৩ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ থাকার পর সান্তাহার থেকে অন্য একটি ইঞ্জিন এসে বিকল ট্রেনটি উদ্ধার করে নিয়ে গেলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। ট্রেনের ধাক্কায় প্রায় হাজার খানেক মুরগী ঘটনাস্থলেই মারা যায়। পিকআপটির মালিক দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ির মতিয়ার রহমানের বলে জানা গেছে। তবে ট্রেনের মধ্যে যাত্রীর কোন ক্ষতি না হলেও আতংক ছড়িয়ে পড়ে।

পাঁচবিবি স্টেশন মাষ্টার আঃ আওয়াল বলেন, নীলফামারি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা নীলসাগর ট্রেনটি রাধাবাড়ি ২ নং রেল ক্রসিয়ের সন্নিকটে রেল লাইনের উপর হেলে থাকা মুরগী বোঝাই গাড়ির সঙ্গে ধাক্কা লেগে ইঞ্জিনের হুস পাইপ খুলে যায় এবং তেল রাখার বক্সটি ফুটো সহ বেশ ক্ষতি হয়।

এ কারনে ট্রেনটি প্রায় ৩ ঘন্টা লাইনে দাঁড়িয়ে থাকে এতে উভয় দিকের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বিষয়টি রেলওয়ে কর্তৃপক্ষকে অবহিত করলে সান্তাহার থেকে অন্য একটি ইঞ্জিন এসে বিকল ইঞ্জিন সহ ট্রেনটিকে উদ্ধার করে নিয়ে যান।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনসুর রহমান বলেন, সান্তাহার রেলওয়ে (জিআরপি) পুলিশের ওসি ট্রেন দূর্ঘটনার বিষয়টি মুঠোফোনে আমাকে জানালে ট্রেনের যাত্রীদের নিরাপত্তার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠায়।

খপ/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com