বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
সিলেটে আবার বাড়ছে পানি জামালপুরে শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা জগন্নাথপুরে অসহায় মানুষের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন ওসি মিজান দুর্গাপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষার্থীকে প্রেসক্লাব সম্মাননা সাভারে শিক্ষক হত্যা ও নির্যতনের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ রুয়েটে রোবটিক্স ফেয়ার “রোবোট্রনিক ২.০” শুরু গলাচিপায় ব্র্যাক সংস্থা সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা বিষয়ে পল্লী সমাজ গঠন নগরকান্দায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমানকে সংবর্ধনা জামালপুরে হিজড়াদের উন্নয়নে কমিউনিটি পর্যায়ে অভিভাবক সভা বরিশাল পোর্টরোড মোকামে নিষেধাজ্ঞা সত্বেও ট্রাকে ট্রাকে আসছে ইলিশ

এবার স্বপ্নের পদ্মা সেতু নিয়ে নির্মিত হলো সিনেমা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২০ জুন, ২০২২

নিজেদের অর্থায়নে বিশাল এ সেতু তৈরি করা ছিল বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ জয় হয়েছে। বাংলার মানুষের স্বপ্নের পদ্মা সেতু কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে যাত্রা করছে। শুভ উদ্বোধনের অপেক্ষা মাত্র। এ মুহূর্তে পদ্মা সেতু নিয়ে সবার মধ্যেই দেখা যাচ্ছে আগ্রহ। ঐতিহাসিক এই সেতু নিয়ে নির্মিত হচ্ছে নাটক, গান। এবার তৈরি হলো একটি সিনেমাও। ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ নামে সিনেমাটি নির্মাণ করেছেন আলী আজাদ। ছবিটির চিত্রায়ন সম্প্রতি সম্পন্ন হয়েছে। বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে। এ মাসের মধ্যে সেন্সরে জমা পড়বে বলে তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।
‘পদ্মা সেতু আমাদের গর্বের সম্পদ, অহংকারের নিদর্শন। এ সেতু আমাদের মর্যাদার প্রতীক, আত্মসম্মানের প্রতীক, কারও কাছে মাথা নত না করে মাথা উঁচু করার প্রতীক, সক্ষমতার প্রতীক, উন্নয়নের প্রতীক এবং সর্বোপরি আমরা পারি তা প্রমাণের প্রতীক। এ কাহিনীই উঠে এসেছে চলচ্চিত্র ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’র গল্পে’- যোগ করেন পরিচালক। তিনিই ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন। পুরো চলচ্চিত্রের শুটিং হয়েছে পদ্মা সেতু সংলগ্ন এলাকার মধ্যেই। চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন, অলিভিয়া মাইশা, রায়হান মুজিব, হিমেল রাজ, খুকু, আনোয়ার সিরাজী, শান্তা পাল প্রমূখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com