বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম ::
সিলেটে আবার বাড়ছে পানি জামালপুরে শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা জগন্নাথপুরে অসহায় মানুষের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন ওসি মিজান দুর্গাপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষার্থীকে প্রেসক্লাব সম্মাননা সাভারে শিক্ষক হত্যা ও নির্যতনের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ রুয়েটে রোবটিক্স ফেয়ার “রোবোট্রনিক ২.০” শুরু গলাচিপায় ব্র্যাক সংস্থা সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা বিষয়ে পল্লী সমাজ গঠন নগরকান্দায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমানকে সংবর্ধনা জামালপুরে হিজড়াদের উন্নয়নে কমিউনিটি পর্যায়ে অভিভাবক সভা বরিশাল পোর্টরোড মোকামে নিষেধাজ্ঞা সত্বেও ট্রাকে ট্রাকে আসছে ইলিশ

চোটের কারণে উইম্বলডন থেকে নিজেকে প্রত্যাহার করলেন ওসাকা

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ২০ জুন, ২০২২

গোড়ালিতে চোটের কারণে টানা দ্বিতীয় বছরের মতো উইম্বলডন টুর্নামেন্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন বিশ্বের সাবেক ১ নম্বর টেনিস খেলোয়াড় নাওমি ওসাকা। চারবারের গ্র্যান্ড স্ল্যাম শিরোপাধারী ওসাকা টুইটারে এক পোস্ট করেছেন, আমার অ্যাকিলিস এখনো ঠিক হয়নি, তাই আগামীবার আপনাদের সাথে দেখা হবে।
ওসাকা ওই টুইট বার্তায়, যদিও উইম্বলডনকে বিশেষভাবে উল্লেখ করেননি, তবে যে ছবি তিনি পোস্ট করেছেন, তাতে ঘাসের কোর্টে নিজের একটি ছবি এবং ঘাসের ফলকের একটি ইমোজি ছিল। উইম্বলডন টুর্নামেন্ট এর প্রতিক্রিয়ায়, ওসাকাকে উদ্ধৃত করে ‘আপনার সম্পূর্ণ সুস্থতা দ্রুত ফিরে আসুক @নাওমিওসাকা’ বলে টুইট করেছে। জাপানি এই টেনিস তারকা গত মে মাসে মাদ্রিদে তার উদ্বোধনী ম্যাচে অ্যাকিলিস সমস্যায় ভুগেছিলেন, এই চোট তাকে পরের ইতালিয়ান ওপেন থেকেও সরে আসতে বাধ্য করে। ওসাকা, এখন বিশ্বে ৪৩তম স্থানে রয়েছেন। ২০১৭ এবং ২০১৮ সালে পরপর দু’বার তিনি উইম্বলডনের তৃতীয় রাউন্ডে উঠেছিলেন। ২০১৯ সালের টুর্নামেন্টে তিনি শেষবারের মতো খেলতে নামেন। আগামী ২৭ জুন থেকে শুরু হতে যাওয়া উইম্বলডন ২৩ বারের বড় শিরোপা জয়ী সেরেনা উইলিয়ামসের প্রত্যাবর্তন দেখতে পাবে। সেরেনা গত বছর অল ইংল্যান্ড ক্লাবে ইনজুরির কারণে নিজেকে প্রত্যাহার করে নেবার পর থেকে আর কোর্টে নামতে পারেননি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com