বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শেরপুরে কানাডা প্রবাসীর জমি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তি মেলা বাকাল মোহাম্মাদিয়া জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য আর্থিক সহায়তা প্রদান বদলগাছীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নগরকান্দায় সামাজিক সম্প্রীতি সমাবেশ গরমে স্বস্তি দিতে বাগেরহাটে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বন্দরে যত্রতত্র পার্কিং,জ্যামে নাকাল জনজীবন, মারাত্মক দুর্ঘটনার আশংকা রায়গঞ্জে চার জয়িতার সাফল্য গাঁথা

সালাহ উদ্দিনকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

খবরপত্র রিপোর্ট
  • আপডেট সময় বুধবার, ২ জানুয়ারী, ২০১৯

ঢাকা-৪ আসনের ধানের শীষের প্রার্থী আহত সালাহ উদ্দিন আহমেদকে দেখতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে গেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার সন্ধ্যায় বসুন্ধরার অ্যাপোলো হাসপাতালে যান তিনি। অসুস্থ সালাহ উদ্দিন আহমেদের পাশে বেশ কিছুক্ষণ অবস্থান করেন বিএনপির মহাসচিব এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এ সময় তার চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তারের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিবের ব্যক্তিগত সহকারী মো. ইউনুস এ তথ্য নিশ্চিত করেছেন। সালাহ উদ্দিন আহমেদের ওপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানিয়ে এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

খবরপত্র/এমআই




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com