মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

ইভিএমের মাধ্যমে জনগণের ভোট লুণ্ঠনের নয়া চক্রান্ত সফল হবে না : সেলিম উদ্দিন

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মোহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, দিনের ভোট রাতে চুরি করে ক্ষমতায় এসে এখন আবার তারা ইভিএমের মাধ্যমে জনগণের ভোট লুণ্ঠনের আরেকটি চক্রান্ত করছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। কারণ জনগণের সহ্যেরও একটা সীমা আছে।
গত বৃহস্পতিবার মৌলবীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা ও ব্রাহ্মণপাড়া ইউনিয়ন এবং সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ থানায় পৃথকভাবে অনুষ্ঠিত ঢাকা মহানগরী উত্তরের উদ্যোগে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, আমি অনেক দেশ ভ্রমণ করেছি । কিন্তু এত সুন্দর একটি দেশ কোথাও নেই। কিন্তু দেশটা যারা শাসন করেছে এবং করছে তাদের মধ্যে সততার অভাব রয়েছে। তারা ঠান্ডা মাথায় জনগণের জন্য কল্যাণকর কিছু করছে না। তারা শুধু ক্ষমতায় থাকা অথবা ক্ষমতায় যাওয়ার জন্য যা করার তাই করছে। সেলিম উদ্দিন বলেন, তারা নিজেদের দল এবং নিজেদের গোষ্ঠিকে বড় করতে ব্যস্ত। আর বিরোধীদলকে দেখলেই পেটায়। আমাদেরকে তো রাস্তায় দাঁড়াতেই দেয় না। কথা বলতে দেয় না। কারণ, কথা বলতে দিলে তো তাদের থলের বিড়াল বেরিয়ে আসবে।
ক্ষমতাসীনদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি হেলিকপ্টারে চড়ে ওপর থেকে দেখে গেলেন, নামলেন না, জনগণের খবর নিলেন না। দুই শ’ কোটি টাকা খরচ করে উৎসব করলেন। আর বন্যার্তদের জন্য যা দিলেন তা জনগণের সাথে তামাশা নয় কী? তারা জনগণের কাছ থেকে কোনো সহযোগিতা পাবে না, তা তারা জানে। জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই।
সেলিম উদ্দিন বলেন, তারা জনগণের ভোট রাতে চুরি করে ক্ষমতায় এসছে। এখন ইভিএমের মাধ্যমে আরেকটি চক্রান্ত করছে। জনগণ তাদের সেই চক্রান্ত বাস্তবায়ন করতে দেবে না। আমাদের পার্শ্ববর্তী দেশ পাকিস্তান এবং শ্রীলংকায় যা ঘটছে আমাদের দেশেও তার আশঙ্কা করছেন অনেকে। আমরা আমাদের দেশের অকল্যাণ চাই না। আমরা শুধু বলব সময় থাকতে সময়পোযোগী সিদ্ধান্ত নিন।
ফেঞ্চুগঞ্জের ভাটেরা ইউনিয়নের নয়াগাও গ্রামে অনুষ্টিত খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ফেনঞ্চুগন্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ্ আল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফেজ নাজমুল ইসলাম, কুলাইড়া উপজেলা জামায়াতের বর্তমান ও সাবেক আমির যথাক্রমে জনাব আব্দুল হামিদ খান ও খন্দকার আব্দুস সোবহান, উপজেলা সেক্রেটারি আব্দুল মুন্তাজিম গোলাপগঞ্জ পৌর আমির মাওলানা আব্দু খালিক, রেজানুর রহমান ইফতেখার, কাজী জসিমউদ্দীন, হাফেজ তাজুল ইসলাম, মাওলানা আব্দুল করিম, জহিরউদ্দীন, নজরুল ইসলাম সুজন প্রমুখ। এসব অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা জামায়াতের আমির ইমরান আহমদ চৌধুরী, নায়েবে আমির আবুল কালাম আজাদ, সেক্রেটারি ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারি শাহ হাবিবুর রহমান লিপন, ঘিলাছড়া ইউনিয়ন জামায়াতের আমির আমিনুর রহমান জুয়েল, শ্রমিক কল্যাণ ফেডারেশন উপজেলা শাখার সভাপতি মো: রুকুনুজ্জামান, শিবিরের সাবেক উপজেলা সভাপতি আখতারুজ্জামান চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা দক্ষিণ শাখার সভাপতি হাবিবুল ইসলাম মারুফ, উত্তর শাখার সভাপতি মুফাক্কির হোসাইন ও বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি ফজলুর রহমান, কয়েছ আহমেদ, আব্দুল মোমিন, আব্দুর রব, জুবেদ আলী, খাইরুল ইসলাম, তানভীর আহমদ প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com