মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা নগরকান্দায় মাই টিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পুরুষ ৪, মহিলা-৪, মারাত্মক ঝুকিপুর্ণ ২২ রশি জমিদার বাড়ি, যেকোন সময় ঘটতে পারে ভয়াবহ দুর্ঘটনা শিবগঞ্জে সরকারি সম্পত্তি দখলদারদের কবল থেকে মুক্ত করার জন্য ভূমি সহকারী কমিশনার অফিসে আবেদন নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল আনন্দপূর্ণ উৎসবমুখর পরিবেশে মনসুর আহমেদ জিন্নার মনোনয়নপত্র জমা আজ মঙ্গলবার হোসেনপুরে অষ্টমী স্নানোৎসব

করোনার সংক্রমণ রোধে মাঠে নীলফামারী শ্রমিক লীগ

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় রবিবার, ২১ জুন, ২০২০

নীলফামারীতে করোনার সংক্রমণ রোধে, ৩য় দিনে মাঠে নেমেছে নীলফামারী শ্রমিক লীগ। করোনা ভাইরাস প্রতিরোধে যানবাহন চালক ও শ্রমিকদের সতর্ক এবং সচেতনতা বৃদ্ধিতে প্রচারণায় জাতীয় শ্রমিক লীগ নীলফামারী জেলা শাখা। সচেতন হউন সতর্ক থাকুন, নিজে সুস্থ থাকুন অপরকে নিরাপদ রাখুন।

নীলফামারী জেলা শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকির নেতৃত্বে। আজ রবিবার ৩য় দিনে শহরের মানিকের মোর, বাদিয়ার মোর, বড়-বাজার, মাছ হাট্টি, গাছবাড়ী, গাবেরতল, টুপামারীসহ শহরের বিভিন্ন যায়গায় বাস, মাইক্রোবাস, অটো, রিক্সা, সিএনজি চালক ও যাত্রীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন নীলফামারী শ্রমিক লীগ।

এসময় নীলফামারী শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকি বলেন। শ্রমিক নীলফামারী লীগের প্রধান উপদেষ্টা নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদের নির্দেশে। আমি আমার সংগঠনের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে। জনসাধারণের মাঝে সতর্ক এবং সচেতনতা মূলক বার্তা পৌঁছে দিচ্ছি। সেই সাথে তাদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করছি।

জনসচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন নীলফামারী শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকি, সাধারণ সম্পাদক আবু তালেব, সাংগঠনিক সম্পাদক, শাহিন আলমসহ সংগঠনের সকল নেতা-কর্মী।

জনসচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন নীলফামারী শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকি, সাধারণ সম্পাদক আবু তালেবসহ সংগঠনের সকল নেতা-কর্মী।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com