রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৩৩ অপরাহ্ন




পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্য

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট)
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ জুন, ২০২০




জয়পুরহাটের পাঁচবিবিতে বিদ্যূৎ পৃষ্ট হয়ে জাহাঙ্গীর আলম (৩৫) নামের এক যুবক মৃত্যুবরণ করেছে। আজ মঙ্গলবার সকালে মাছের পকুরে বৈদ্যূতিক বাল্প লাগাতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে। জাহাঙ্গীর উপজেলার বালিঘাটা ইউনিয়নের নওদা পাকুরতলী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

বালিঘাটা ইউপির মহিলা সদস্য খালেদা খানম বিজলী বলেন, সকাল বেলা বাড়ি থেকে বের হয়ে পাশের দোকান থেকে বৈদ্যূতিক বাল্প নিয়ে মাছ চাষের পুকুরে লাগাতে গিয়ে অসাবধানতা বশত বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে যায়। লোকজন সেটি দেখতে পেয়ে তাকে উদ্ধার করার আগেই সে ঘটনা স্থলেই মারা যান। তার অকাল মৃত্যতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

নওগাঁয় জমিসহ বাড়ী পাচ্ছে ১ হাজার ৫৬টি পরিবারউপজেলায় মাথায় গোঁজার ঠাঁই পাচ্ছে এক হাজার ৫৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। মনোরম পরিবেশ লাল ও আকাশি নীল রংয়ের ছাউনির সারি সারি নির্মিয়মান বাড়ী গুলো দেখে অসহায় ভূমিহীন পরিবার গুলোর মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ, চোখে মুখে উচ্ছাসের বহিঃপ্রকাশ। প্রধানমন্ত্রীর উপহার এই বাড়ী গুলোতে বসবাস করার জন্য অধীর আগ্রহে স্বপ্ন দেখছে গৃহহীন পরিবার গুলো। মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের পূনবাসন প্রকল্প গ্রহন করেছে সরকার। এরই প্রেক্ষিতে ‘‘আশ্রায়নের অধিকার, শেখ হাসিনার উপ









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com