মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

আ’লীগের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না

শাহজাহান সাজু:
  • আপডেট সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২

মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে সেলিমা রহমান

আওয়ামী লীগের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না হুঁশিয়ারি দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে অংশ নেবে, এছাড়া বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না।
গতকাল রোববার (২৪ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে বিদ্যুৎ ও গ্যাসের মূল্য ও ওয়াসার পানির মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ তিনি এসব কথা বলেন।
সেলিমা বলেন, কুইকরেন্টালের নামে বিদ্যুৎখাত থেকে কোটি কোটি টাকা দুর্নীতি ও লুটপাট করেছে। এই সরকারের কোনো জবাবদিহিতা নেই। কারণ তারা জনগণের দ্বারা নির্বাচিত সরকার নয়। তাই তারা জনগণের টাকা দুর্নীতি ও লুটপাট করে বিদেশে পাচার করছে।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে এই সরকারের পতন ঘটাতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি সেই নির্বাচনে অংশ নেবে, তা না হলে বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না।
এ সময় বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব, জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান, বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বক্তব্য দেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com