মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুন্সীগঞ্জে শত বছরের পুকুর ছাড়পত্র ছাড়াই ভরাট ॥ অধিদপ্তরে লিখিত অভিযোগ শাহজাদপুরে বিনা নোটিশে কোর্টের নির্দেশে বসত বাড়ি উচ্ছেদ ঃ প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি গলাচিপায় প্রশাসনিক ভাবে বঙ্গমাতার জন্ম-বার্ষিকি আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ যুবলীগ নেতার মানবিকতায় ঘর পেলেন গৃহহীন জুলেখা বেগম জামালপুরে নানা আয়োজনে মাতৃদুগ্ধ সপ্তাহের শেষ দিন পালিত বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক সাংবাদিক সম্মেলন ও মতবিনিময় সভা বদলগাছীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন জলঢাকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯২তম জন্মদিন পালিত রাস্তা-ড্রেন এর সংস্কার ও যানজট নিরসনের দাবীতে বিশাল মানববন্ধন কর্মসূচী পালিত নগরকান্দায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত

বিএনপি নেতা বরিশালের সাবেক মেয়র কামালের ইন্তেকাল

বরিশাল প্রতিনিধি :
  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০২২

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামাল (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত ৩১ জুলাই শনিবার রাত ১১টার দিকে রাজধানীর বনানীর বাসায় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের সদস্যরা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি কিডনিজনিত রোগে আক্রান্ত ছিলেন। আহসান হাবিব কামাল বরিশাল নগরীর কালুশাহ সড়কের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রূপন জানান, তার বাবা কিডনিজনিত রোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বেশ কিছুদিন সেখানে চিকিৎসা নেয়ার পর শুক্রবার তাকে বনানীর বাসায় নিয়ে আসা হয়। গত ৩১ জুলাই শনিবার রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে ফের ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে আহসান হাবিব কামালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, ইউনাইটেড হাসপাতালে আহসান হাবিব কামালের মরদেহ গোসল করিয়ে রাতে বরিশালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। এছাড়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আহসান হাবিব কামাল বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা বিএনপির (দক্ষিণ) সভাপতি ছিলেন। ২০১৩ সালের নির্বাচনে তিনি বিএনপির প্রার্থী হিসেবে বরিশাল সিটি মেয়র নির্বাচিত হন। সিটি করপোরেশনে উন্নীত হওয়ার আগে ১৯৯৫ সালে তিনি বরিশাল পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com