মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা নগরকান্দায় মাই টিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পুরুষ ৪, মহিলা-৪, মারাত্মক ঝুকিপুর্ণ ২২ রশি জমিদার বাড়ি, যেকোন সময় ঘটতে পারে ভয়াবহ দুর্ঘটনা শিবগঞ্জে সরকারি সম্পত্তি দখলদারদের কবল থেকে মুক্ত করার জন্য ভূমি সহকারী কমিশনার অফিসে আবেদন নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল আনন্দপূর্ণ উৎসবমুখর পরিবেশে মনসুর আহমেদ জিন্নার মনোনয়নপত্র জমা আজ মঙ্গলবার হোসেনপুরে অষ্টমী স্নানোৎসব

বিএনপি নেতা বরিশালের সাবেক মেয়র কামালের ইন্তেকাল

বরিশাল প্রতিনিধি :
  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০২২

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামাল (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত ৩১ জুলাই শনিবার রাত ১১টার দিকে রাজধানীর বনানীর বাসায় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের সদস্যরা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি কিডনিজনিত রোগে আক্রান্ত ছিলেন। আহসান হাবিব কামাল বরিশাল নগরীর কালুশাহ সড়কের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রূপন জানান, তার বাবা কিডনিজনিত রোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বেশ কিছুদিন সেখানে চিকিৎসা নেয়ার পর শুক্রবার তাকে বনানীর বাসায় নিয়ে আসা হয়। গত ৩১ জুলাই শনিবার রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে ফের ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে আহসান হাবিব কামালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, ইউনাইটেড হাসপাতালে আহসান হাবিব কামালের মরদেহ গোসল করিয়ে রাতে বরিশালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। এছাড়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আহসান হাবিব কামাল বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা বিএনপির (দক্ষিণ) সভাপতি ছিলেন। ২০১৩ সালের নির্বাচনে তিনি বিএনপির প্রার্থী হিসেবে বরিশাল সিটি মেয়র নির্বাচিত হন। সিটি করপোরেশনে উন্নীত হওয়ার আগে ১৯৯৫ সালে তিনি বরিশাল পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com