শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

আবারও নাটকে কায়েস আরজু, সঙ্গে সুস্মিতা সিনহা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৬ আগস্ট, ২০২২

দীর্ঘদিন পর আবারও নাটকে অভিনয় করলেন জনপ্রিয় চিত্রনায়ক কায়েস আরজু। নাটকের নাম ‘বাটপারের বিয়ে’। কমেডি নির্ভর রোমান্টিক নাটকটিতে আরজুর বিপরীতে দেখা যাবে সুস্মিতা সিনহাকে। জিসান মালটিমিডিয়ার ব্যানারে নাটকটি পরিচালনা করেছেন রাফসান সানি।
নাটকের গল্পে দেখা যাবে, জিসান একটা প্রাইভেট কাম্পানিতে জব করে। সে ব্যাচেলার হবার কারণে কেউ তাকে বাসা ভাড়া দিতে চায় না। রাস্তায় ২ ভিক্ষুক জোসনা ও রহিমের সাথে তার দেখা হয়। তাদের দেখে মাথায় একটা বুদ্ধি আসে। সে জোসনাকে তার মায়ের পরিচয় দিয়ে বাসা ভাড়া খুঁজতে যায়। জোসনাকে অনেক মডার্ন বানিয়ে চোখে সান গ্লাস লাগিয়ে খুব সহজে শরিফ সাহেবের বাসায় উঠে পড়ে। শরিফ সাহেব ও তার একমাত্র মেয়ে জারা সেই বাসােেতই থাকেন। জিসান অফিসে যাবার সময় শরিফ সাহেব ও তার মেয়ে জারা বিভিন্নভাবে নিজের কাজ করিয়ে নেয়। জারার একটা বয়ফ্রেন্ড থাকে। জিসান খুব সহজে জারার বয়ফ্রেন্ডের সাথে ব্রেকাপ করিয়ে ফেলে জারার মন জয় করে নেয়। তাদের প্রেম খুব দ্রুত বিয়ের দিকে এগিয়ে যায়। এদিকে ভালো ফ্লাটে এসেও জোসনা ভিক্ষা করার অভ্যাসটা ছাড়তে পারে না। সে একদিন ঘরের বাইরে বের হলে দেখা হয় তার পার্টনার রহিমের সাথে। রহিম জিসানকে ব্ল্যাকমেইল করে জিসানের বাবা হিসেবে ফ্লাটে আরাম করে থাকা শুরু করে। রহিম প্ল্যান করে জোসনাকে নিয়ে জিসানের বাড়ি থেকে চুরি করে পালাবে। জারা হাতে নাতে ধরে ফেলে। জিসান জারাকে সব ঘটনা খুলে বলে। নাটকে অভিনয় করা প্রসঙ্গে কায়েস আরজু বলেন, ‘খুব ভালো লাগলো নাটকটিতে কাজ করে।কমেডি গল্পের নাটক। মজা পেয়েছি। আমার বিশ্বাস দর্শকও অনেক মজা পাবেন।’
নাটকটিতে আরও অভিনয় করেছেন সাবেরি আলম, রেশমা আহমেদ, হারুন রাশিদ বানটি প্রমুখ। এছাড়াও কায়েস আরজু অভিনীত চারটি সিনেমা মুক্তির অপেক্ষায়। ইফতেখার চোধুরীর ‘মুক্তি’, মেহেদির ‘আগুনে পোড়া কান্না’, জাফর আল মামুনের ‘এক পশলা বৃষ্টি’, সাখাওয়াত হোসেনের ‘অপুর বসন্ত’ ছবিগুলো আছে তালিকায়। শুটিং চলছে জাজের ‘ময়না’ ও অপুর্ব রানার ‘জলরং’ চলচ্চিত্রের।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com