বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন




ওসি প্রদীপসহ ৭ আসামির জিজ্ঞাসাবাদ শুরু

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় শুক্রবার, ৭ আগস্ট, ২০২০




সাবেক সেনা কর্মকর্তা মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় টেকনাফ থানার প্রত্যাহার হওয়া বহুল আলোচিত ওসি প্রদীপ কুমার দাশ ও পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীসহ ৭ আসামিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে র‍্যাব।

শুক্রবার (৭ আগস্ট) দুপুরে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয় বলে র‍্যাব সূত্রে জানা গেছে। এই ৭ আসামির মধ্যে হত্যামামলার প্রধান আসামি বাহারছড়া তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীও রয়েছেন।

র‍্যাব বলছে, সকালের দিকেই আসামিদের কারাগার থেকে র‍্যাব ১৫ কার্যালয়ে আনা হয়েছে। দুপুর থেকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

এর আগে সাবেক সেনা কর্মকর্তা মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় টেকনাফ থানার প্রত্যাহার হওয়া বহুল আলোচিত ওসি প্রদীপ কুমার দাশসহ পুলিশের ৭ সদস্যকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকালে ওসি প্রদীপসহ ৭ পুলিশ সদস্যকে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়। ৭ আসামির আত্মসমর্পণের আনুষ্ঠানিকতা শেষে বিচারক মো. হেলাল উদ্দিন জামিন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরে র‌্যাব ৭ পুলিশ সদস্যকে ১০ দিনের রিমান্ড চেয়ে একই আদালতে আবেদন করলে বিচারক ওসি প্রদীপ কুমার দাস, পরিদর্শক লিয়াকত আলী ও এসআই নন্দলাল রক্ষিতকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমাঞ্জ মঞ্জুর করেন।

প্রসঙ্গত, কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর পুলিশ তল্লাশি চৌকিতে গত ৩১ জুলাই রাতে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান। এ ঘটনার বিচার চেয়ে গতকাল বুধবার কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন নিহত সিনহা মো. রাশেদ খানের বড় বোন শারমিন।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com