শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

যারা স্বৈরশাসক হিসেবে প্রতিষ্ঠিত তারা গণতন্ত্র শেখাতে চায়: আমু

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, যারা স্বৈরশাসক হিসেবে এ দেশে প্রতিষ্ঠা লাভ করেছে তারা গণতন্ত্র শেখাতে চায়। যারা রাজনৈতিক হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তারা আজ বড় বড় কথা বলেন। সব দেখে আমাদের এখন হাসি পায়। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেস ক্লাবে শহীদ ময়েজ উদ্দিনের ২৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও স্মরণ সভায় তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমু বলেন, এরশাদের ক্ষমতাকালীন সময়ে ৭২ ঘণ্টা নয় ১২ দিন আমাদের সমস্ত রেজাল্ট হেল্ডআপ রাখা হয়েছিল। কারা আজকে গণতন্ত্র শেখায়। যে জিয়াউর রহমানের হ্যাঁ-না ভোট, যেখানে কোনো প্রতিদ্বন্দ্বী নেই, সে ভোট থেকে কারচুপি শুরু। তারা আজকে গণতন্ত্র শিক্ষা দিতে চায়।
তিনি আরও বলেন, আগামীতে শেখ হাসিনা ও তার মনোনীত প্রার্থীকে এ দেশের মানুষ ভোট দেবে। কোনো ষড়যন্ত্র নির্বাচন ঠেকাতে পারবে না।আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম, সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরীসহ অনেকে। সাবেক মন্ত্রী কামরুল ইসলাম বলেন, আমরা সন্ত্রাস মুক্ত সুষ্ঠু রাজনীতি চাই। আজকে যারা নির্বাচনে আসতে চায় না, নির্বাচন বানচাল ও সন্ত্রাসের কথা বলে তাদের রাজনৈতিকভাবে প্রতিহত করতে হবে। তারা সন্ত্রাসের মাধ্যমে রাজনীতিকে কলুষিত করছে। তারা নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করার চেষ্টা করছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com