শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

পৌনে ৩ কেজির এক ইলিশ পাঁচ হাজার টাকায় বিক্রি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

বঙ্গোপসাগরের গভীরে জেলেদের জালে ধরা পড়েছে বড় আকৃতির একটি ইলিশ। যার ওজন ২ কেজি ৭২০ গ্রাম।
গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে পটুয়াখালীর আলীপুর বিএফডিসি মৎস্যঘাটে ইলিশটি বিক্রির জন্য নিয়ে আসেন বশির সরদার নামের এক মাঝি। পরে মাছটি পাঁচ হাজার টাকায় কিনে নেন কারিমা ফিশের মালিক মুজিবুর রহমান।
বশির সরদার জানান, চার-পাঁচদিন আগে আলীপুর বন্দর থেকে গভীর সমুদ্রে মাছ ধরতে যান তারা। গত কয়েকদিনে বেশ কয়েকবার মাছের সন্ধানে জাল ফেলেছেন। তাতে এক কেজি থেকে ১ কেজি ৭০০ গ্রামের প্রায় ১০০ পিস মাছ পেয়েছেন। এছাড়া ২ কেজি ৭২০ গ্রামের একটি বড় ইলিশও পান।
কারিমা ফিশের মালিক মুজিবুর রহমান বলেন, নিলামে সর্বোচ্চ ৭৪ হাজার টাকা মণ হিসাবে পাঁচ হাজার টাকায় মাছটি কিনে নেই। ইলিশটি ঢাকায় বিক্রির জন্য পাঠাবো। আশা করছি মাছটি আরও বেশি দামে বিক্রি হবে।
আলীপুর-কুয়াকাটা মৎস্য আড়তদার মালিক সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা জাগো নিউজকে বলেন, কয়েকদিন ধরে বেশকিছু বড় সাইজের ইলিশের দেখা মিলছে। এর মধ্যে আজকের মাছটি সবচেয়ে বড় এবং ভালো দামও পাওয়া গেছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com