শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন

হাফেজ তাকরিমকে সরকারের বর্ণাঢ্য সংবর্ধনা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশী প্রতিযোগী হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে বর্ণাঢ্য সংবর্ধনা দিয়েছে ধর্মবিষয়ক মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন।
গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বায়তুল মুকাররম জাতীয় মসজিদে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান। বিশ্বজয়ী হাফেজ তাকরিমকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, পবিত্র কুরআন মানবজাতির হেদায়েতের নির্দেশনা। আজকে বিভিন্ন সময়ে বিশ্বজয়ী হাফেজ ও কারীদের শুভেচ্ছা জানাই। আমরা এ পর্যন্তপ্রতিযোগিতার জন্য বিভিন্ন দেশে ১১৮ জন হাফেজক পাঠিয়েছি। তাদের মধ্যে ৯৬ জন প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেছেন।
প্রতিমন্ত্রী বলেন, ইসলামের প্রসারে বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশনসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান স্থাপন করেছেন। সারা দেশে ৫৬৩টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে তাকরিমের বাবা হাফেজ আবদুর রহমান বলেন, আমার মেজ ছেলে তাকরিম বিশ্ব দরবারে বাংলার পতাকাকে সমুন্নত করেছে। ওস্তাদদের পরিশ্রম এবং দেশের মানুষের দোয়ায় সে এই সফলতা পেয়েছে। তার জন্য সবার দোয়া চাই।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com