শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

শাকিবের বাসায় দারুণ সময় কেটেছে: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা শবনম বুবলী ‘এক পোস্টে’ রীতিমত আলোচনার তুঙ্গে চলে এলেন। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি পোস্ট করেন তিনি। আর লিখেন, আমি ও আমার পৃথিবী। ছবিতে তার বেবিবাম্প স্পষ্ট! আর এতেই নতুন আলোচনা শুরু হলো। গণমাধ্যমে তিনি জানান, সবকিছুর পেছনেই কারণ রয়েছে এবং তা খুব শিগগিরই সবার সামনে আনবেন এই নায়িকা। এরজন্য কিছুদিন সময়ও চেয়েছেন তিনি। এরমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে নানা মাধ্যমেই এখন প্রশ্ন উঠেছে, কে এই সন্তানের বাবা? অনেকেই ঢালিউডের এক শীর্ষ তারকার নাম গুঞ্জন হিসেবে তুলছেন, তবে এ বিষয়ে এখনও সত্যতা মেলেনি। সেই আলোচনায় নতুন করে জল ঢাললেন ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এদিন শাকিব খানের বাসায় গিয়ে নিজের ছেলের জন্মদিন পালন করেন এবং তার কিছু ছবি ফেসবুকে পোস্ট করে তিনি লিখেন, ‘ফ্যামিলি টাইম’। আর তাতে গুঞ্জনের ঢালপালা আরও মেলেছে।
অপুর এমন পোষ্টের পর ভক্ত অনুরাগীরা কয়েকবছর আগে করা বুবলীর এক পোস্ট শেয়ার করছেন। যেখানে শাকিব খান ও নিজের পরিবারের সঙ্গে ছবি তুলে বুবলী ফেসবুকে পোস্ট দিয়েছিলেন। সেখানে ছবির ক্যাপশন হিসেবে তিনি লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। বুবলীকে খোঁচা দিতেই যেন এবার ‘ফ্যামিলি টাইম’ লিখে শাকিবের সঙ্গে ছবি পোস্ট করেন অপু। এমনটাই দাবি করছেন অনেকে। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন শাকিব-অপু। এরপর তারা গোপনে বিয়ে করেন এবং সন্তান জন্ম দেন অপু। প্রায় ৮ বছর পর এই খবর প্রকাশ্যে আনেন অপু, যা মোটেও পছন্দ করেননি শাকিব। যার কারণে অপুকে তিনি ডিভোর্স দেন। আর সে সময়ে বুবলী শাকিবের সঙ্গে নিজের বাসায় ছবি তুলে তা ফেসবুকে পোস্ট করে লিখেন, ‘ফ্যামিলি টাইম’। বছর কয়েকের ব্যবধানে এবার যেন সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটতে চলেছে। এমনটাই ধারণা অনেকের।
গত বুধবার ছিল শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন শাকিবের বাসায় গিয়ে ছেলের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটলেন অপু। পরিবারের সবার সঙ্গেই বেশ আনন্দঘন এক সময় কাটান। অপু জানান, শাকিব অনেক ভালো মনের মানুষ। তিনি আরও জানান, জয় এখন সময় পেলেই দাদার বাসায় ছুটে যেতে চায়। এখন দাদা দাদি ওর ভীষণ পছন্দের। আর এবারের জন্মদিনের আয়োজনটা ছিল বেশ ভালো। ওর ফুফু কেক কাটার আয়োজন করেছিল, আমরা সন্ধ্যার পরে সেখানে গিয়েছি। সময়টা দারুণ কেটেছে।’ গতকাল শুক্রবার অপু বিশ্বাস ও ডি এ তায়েব অভিনীত ‘ঈশা খাঁ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। তবে মুক্তির সময় থাকতে পারছেন না অপু। ছেলে জয়কে নিয়ে পূজার ছুটি কলকাতা গিয়েছেন অভিনেত্রী।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com